কুমারখালীতে চেয়ারম্যান প্রার্থী মান্নান খান শোডাউন ও পথসভা

0
12

কুমারখালী প্রতিনিধি

কুমারখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান খান নির্বাচনী শোডাউন ও পথসভা করেছেন। কয়েক হাজার নেতা কর্মী এ শোডাউনে অংশ নেয়।

মঙ্গলবার বিকাল ৫ টায় উপজেলা পরিষদ মাঠ থেকে এই শো ডাউন শুরু হয়ে পৌর শহর প্রদক্ষিণ করে। শো ডাউন শেষে রেল স্টেশন সংলগ্ন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের সামনে পথসভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান খান কর্মী সমর্থকদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

এ সময় মান্নান খান বলেন, তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনে কুমারখালীতে এমন বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকের অংশ নেওয়া এবং শোডাউনের দৃশ্য তিনি দেখেন নাই।

তিনি আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতা-কর্মী, নির্বাচনী কর্মী ও সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বলেন, নির্বাচনের বাঁকি দিনগুলো ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করার ও আনারস প্রতীকে ভোট দিয়ে বিজয় নিশ্চিত করার আহবান জানান।

কুষ্টিয়া জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফরের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সংসদ সদস্যের প্রতিনিধি শেখ আলতাফ মাহমুদ, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক খান, চাপড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনির হাসান রিন্টো প্রমুখ।