খোকসায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনামেন্ট শুরু

0
139

পৌরসভা পর্যায়ে কমলাপুরের বালক ও শোমসপুরের বালিকারা চ্যাম্পিয়ন

ষ্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসায় পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনামেন্ট অনুষ্ঠিত হয়েছে। এ দিনের খেলায় কমলাপুরের বালক ও শোমসপুরের বালিকারা চ্যাম্পিয়ন হয়েছে।

রবিবার সকালে খোকসা জানিপুর সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে পৌর সভার ৯টি স্কুলের বালক ও বালিকাদের মধ্যকার এ খেলা উদ্বোধন করা হয়। ফাইনালের দুটি ম্যাচসহ সারা দিনে প্রায় ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়। চলতি মাসের ২৮ ও ২৯ তারিখে উপজেলা পর্যায়ের ম্যাচ গুলো অনুষ্ঠিত হবে। পৌরসভা ও ৯ ইউনিয়নের ২০টি বালক ও বালিকাদের দল অংশ গ্রহন করবে বলে আয়োজকরা আশা করছেন।

পৌরসভা পর্যায়ে শোমসপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালকা দল ও কমলাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক দলের মধ্যকার ফাইনাল খেলটি গোল শুন্য ড্র হয়। পরে ট্রাইবেকারের মাধ্যমে ৫-৪ গোলের ব্যবধানে কমলাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক দল চ্যাম্পিয়ন হয়।

শোমসপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দল ১-০ গোালের ব্যবধানে মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করেছে। বালিকা একাদশে শোমসপুর দল চ্যাম্পিয়ন হয়।

সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাসের সভাপতিত্বে পৌরসভার প্রাথমিক বিদ্যালয় গুলোর এ খেলার উদ্বোধন করেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারিক। বিকালে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আকতার।

পৌরসভা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাহিদ আকবর, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু হানিফ, তোরান মোল্লা প্রমুখ।