পুলিশ হেফাজতে নেয়ার পথে গাড়ীতে আগুন

0
168
Pabna-car-fir-221-p-4

পাবনা প্রতিনিধি

পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কবলিত প্রাইভেট কার পাকশী হাইওয়ে থানা পুলিশের হেফাজতে থানায় নেয়ার পথে আগুন লাগার ঘটনা ঘটেছে।

জানা যায়, রবিবার সকালে ঈশ্বরদী উপজেলার পাঠশালা মোড় এলাকায় খুলনা-ঢাকা মহাসড়কে তিনজন যাত্রীসহ একটি প্রাইভেট কার চাকা খুলে দুর্ঘটনার স্বীকার হয়। এ সময় স্থানীয়রা গাড়ীতে থাকা যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠান।

দূর্ঘটনার খবর পেয়ে পাকশি হাইওয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। তারা দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়ার চেষ্টা করে। দাশুড়িয়া বাজার এলাকায় পৌচ্ছালে গাড়িটিতে আগুন লেগে যায়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের কর্মকর্তা সঞ্জয় জানান, দাশুড়িয়া বাজারে গাড়ীতে আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রুত সেখানে যায়। কিন্তু আমরা পৌছানোর আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। তবে গাড়ীটির বেশ কিছু অংশ আগুনে পুড়ে গেছে। গাড়ীতে আগুন লাগার কারণ জানতে চাইলে তিনি কোন মন্তব্য করেননি।

পাকশী হাইওয়ে থানার ওসি মোঃ মনিরুজ্জামান গাড়ীতে আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে জানান, পাঠশালার মোড়ে দুর্ঘনায় কবলিত গাড়ীতে আগুনের বিষয়টি জেনেছেন। গাড়ীটি বর্তমানে ফাঁড়ি পুলিশের হেফাজতে রয়েছে। যাত্রীরা সুস্থ হয়ে এলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।