রাস্তার খাবার খেয়ে হাসপাতালে পরীমনি

0
189

দ্রোহ বিনোদন ডেস্ক

পারিবারিক আয়োজনে অংশ নিয়ে ফেরার পথে রাস্তার খাবার খেয়ে অসুস্থ হয়ে পরীমনি, তাঁর সন্তানসহ পাঁচজন হাসপাতালে ভর্তি হন।

এর পর কয়েক দিনে সবাই সুস্থ হলেও পরীমনির দেড় বছর বয়সী ছেলে এখনো হাসপাতালে ভর্তি। ফেসবুকে পোস্ট দিয়ে অসুস্থতার খবরটি জানিয়েছেন অভিনেত্রী।

পরীমনি অভিনীত ‘কাগজের বউ’ ছবিটি ১৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে। এদিকে হাসপাতালে ভর্তির কারণে নিজের মুক্তি প্রতীতি ছবির প্রিমিয়ারে পর্যন্ত উপস্থিত থাকতে পারেননি তিনি। অসুস্থতার বিষয়ে বর্ণনা দিয়ে পরীমনি বলেন, ‘শীতকালে সবাই খাবারদাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে নিরাপদ থাকা মুশকিল। বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম।

বাসায় ফল খাওয়ার আগে নিয়মিত যেভাবে পরিষ্কার করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু (পরীমনির সন্তান) খুবই অল্প পরিমাণ মানে দুই–এক কামড় খেয়েছিল। ব্যস! বাচ্চা, আমি, আমার গাড়ির চালকসহ আমার বাসার মোট পাঁচজন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হাসপাতালে। সবাই মোটামুটি সেরে উঠলেও পুণ্য এখনো হসপিটালাইজড!’

পরীমনি তাঁর ফেসবুক পেজে আরও লিখেছেন, ‘নানুবাড়ি থেকে ভীষণ রকম গুড এনার্জি নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম। গতকাল আমার ওয়েবফিল্ম “কাগজের বউ”এর প্রেস মিট ও প্রিমিয়ার ছিল এফডিসিতে। থাকতে পারিনি। স্বাভাবিকভাবেই মন খারাপ হচ্ছিল খুব। কিন্তু সকাল থেকে অনেক সাংবাদিক ভাই, বন্ধু মেসেজে, ফোনে “কাগজের বউ”এর প্রশংসা করলেন! আমার, তায়েব ভাইয়ে, ইমনের নতুন রসায়ন আর অভিনয় দেখে ভালো লাগার কথা প্রকাশ করলেন। আমার পরিচালক চয়নিকা চৌধুরী মেসেজে লিখলেন, “কী যে সুন্দর ছবি বানিয়েছি, নিজেরই তো বিশ্বাস হচ্ছে না!”’

পরীমনি এরই মধ্যে শুটিং করছেন ‘ডোডোর গল্প’ নামে আরেকটি ছবির। শিগগিরই নতুন ছবির কাজও শুরু করবেন, এমনটাই জানালেন।

উল্লেখ্য, ৩ জানুয়ারি পিরোজপুরে গিয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি। পারিবারিক আয়োজন আয়োজন শেষে সময়বসী কাজিনদের নিয়ে ঘোরাঘুরি করেছেন। ১১ জানুয়ারি ঢাকায় ফিরে অসুস্থ হয়ে পরেন।