র‌্যাবের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

0
64

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় র‌্যাবের বিশেষ অভিযানে ২টি হত্যা মামলায় আলাদাভাবে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী ওয়াসিম রেজা (৪৩) নামের একজন গ্রেফতার হয়েছে।

গ্রেফতারকৃত ওয়াসিম রেজা কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শালিমপুর এলাকার মৃত কামাল হোসেনের ছেলে। তাকে দৌলতপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সোমবার র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি গোলাম ফারুকের নেতৃত্বে সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্প এবং র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি যৌথ আভিযানিক দল রাত আনুমানিক আড়াইটার সময় মাদারীপুর জেলার শিবচর থানাধীন চর দত্তপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

ওয়াসিম রেজার বিরুদ্ধে দুটি হত্যা মামলা সহ একাধিক মামলায় সাজার আদেশ রয়েছে। তার বিরুদ্ধে জেলার মিরপুর থানার মামলা নং-১৩, তারিখ ২৩ আগষ্ট ২০০৯, ধারা-৩৬৪/৩৪৩/৩৮৫/৩৮৭/৩৪৯/৩৪ দঃ বিঃ, জিআর নং-১৩৬/০৯, সেশন-০৬/১৩ এর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও ২৫০০০/- টাকা অর্থদন্ড। এ ছাড়া জেলার দৌলতপুর থানার মামলা নং-১, তারিখ ০২ ডিসেম্বর ২০০৯, ধারা-৩৮৬/৩০২/২০১/১১৪/১০৯/৩৪ দঃ বিঃ, জিআর নং-৪৮৭/০৯, সেশন-২৮০/১২ এর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও ২৫০০০/- টাকা অর্থদন্ড এবং জেলার দৌলতপুর থানার মামলা নং-৩, তারিখ ০৪ অক্টোবর ২০১৯, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৮(ক), জিআর নং-৪৩৭/১৯ এর মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন।