কুষ্টিয়ার শতবর্ষী আ. লীগ নেতা সস্ত্রীক টিকা নিলেন

7
ছবি সংগৃহীত

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার তথা দেশের অন্যতম প্রবীণ আওয়ামী লীগ নেতা শতবর্ষী ইসাহক আলী মাস্টার করোনার টিকা নিয়েছেন।

মঙ্গলবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল থেকে তিনি সস্ত্রীক করোনা টিকা নেন।

ইসাহক আলীর বড় ছেলে আব্দালপুর ইউনিয়নের চেয়ারম্যান আলী হায়দার স্বপন বলেন, দুপুর ১২টার দিকে টিকা নিতে তার বাবা ও মা কুষ্টিয়া আড়াইশ শয্যাবিশিষ্ট হাসপাতালে আসেন। সেখানে আসার পর তার বাবাকে করোনার টিকা প্রদান করেন নার্স। টিকা নেয়ার পার থেকে তিনি সুস্থ আছেন। বয়স বেশি হলেও টিকা নেয়ার পর কোনো সমস্যা দেখা দেয়নি।

টিকা নেয়ার পর ইসাহক আলী বলেন, ছোট বেলায় অনেক টিকা নিয়েছি। এখন এই বয়সে এসে আবার করোনা টিকা নিলাম। টিকা নেয়ার পর কোনো সমস্যা টের পাইনি। এ সময় সকলকে টিকা নেয়ার আহ্বান জানান তিনি। এ জন্য তিনি দেশের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান সকলের জন্য টিকার ব্যবস্থা করার জন্য।

ইসাহক আলীর স্বজনরা জানান, শতবর্ষ পার হলেও তিনি মানসিক ও শারিরীকভাবে এখনো সুস্থ আছেন। দল ছাড়াও সামাজিক নানা অনুষ্ঠানে তিনি নিয়মিত অংশ নেন। সকলের কাছে তিনি জনপ্রিয়।
আওয়ামী লীগের সর্বশেষ কেন্দ্রীয় কাউন্সিলে অংশ নেয়া দেশের অন্যতম প্রবীণ আওয়ামী লীগ নেতা ইসাহক আলী মাস্টারকে নিয়ে হৈ চৈ পড়ে যায়। তার ছবি ও নিউজ ভাইরাল হয়ে যায় সামাজিক যোগযোগ মাধ্যমে। ছাত্রলীগ, কৃষকলীগ ও যুবলীগের পর তিনি আওয়ামী লীগের রাজনীতি করছেন। এলাকার নানা উন্নয়নে তার অবদান রয়েছে। তিনি দীর্ঘ সময় কুষ্টিয়া সদর উপজেলার আব্দালপুর ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।

Print Friendly, PDF & Email