রাজবাড়ীর জেলা প্রশাসক সড়ক দুর্ঘটনায় আহত

44
জেলা প্রশাসক দিলসাদ বেগম -ফাইল ছবি

রাজবাড়ী প্রতিনিধি

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ ঘিউর উপজেলার পুখুরিয়ায় এক সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম আহত হয়েছেন।

শনিবার সকালে এ সড়ক দূর্ঘটনায় তিনি আহত হন।

জানা গেছে, শনিবার সকালে ঢাকা থেকে রাজবাড়ী কর্মস্থলে ফেরার পথে জেলা প্রশাসক দিলসাদ বেগমের বহনকারী গাড়ী ঢাকা-আরিচার পুখুরিয়া নামক স্থানে পৌচ্ছে অপর একটি গাড়ীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগে।

এসময় গাড়ীতে থাকা জেলা প্রশাসক দিলসাদ বেগম মাথায় আঘাত পেয়ে আহত হন। গাড়ীতে থাকা তার গানম্যান পুলিশ সদস্য মোখলেসুর রহমান (২৮) পায়ে আঘাত পেয়ে জখম হন। কিন্তু গাড়ীতে থাকা জেলা প্রশাসক এর পুত্র ও কন্যা এবং গাড়ী চালক জায়েদ আলী কাঞ্চন (৪৭) অক্ষত রয়েছেন।

দূর্ঘটনার পর আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য জেলা প্রশাসক দিলসাদ বেগম কে ঢাকার ইনিস্টিউট অব নিউরো সায়েন্সস হাসপাতালে ভর্তি করা হয়। এবং তার গানম্যানকে প্রাথমিক চিকিৎসা শেষে ছাড়পত্র দেওয়া হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলা প্রশাসক দিলসাদ বেগম ইনিস্টিউট অব নিউরো সায়েন্সস হসপিটালে নিবিড় পর্যবেক্ষনে আছেন। চিকিৎসকরা জানিয়েছেন তিনি এখন আশংকা মুক্ত অবস্থায় রয়েছেন।

Print Friendly, PDF & Email