খোকসায় বাবার হাত ভেঙ্গে তিন টুকরো করে দিলো ছেলে

47
ছেলের হামলায় আহত আফতাব

স্টাফ রিপোর্টার

বসত বাড়ী সংলগ্ন জমি রেজিস্ট্রি না করে দেওয়ায় বাবার হাত ভেঙ্গে তিন টুকরো করে দিয়েছে ছেলে।

রবিবার সন্ধ্যায় কুষ্টিয়ার খোকসার মাঠপাড়া গ্রামের আফতাব উদ্দিন (৬৩) উপর তার ছেলে বেল্লাল হামলাটি করে। আহত ব্যক্তি পেশায় একজন কাঠ ব্যবসায়ী। তিনি উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধিন রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জমি নিয়ে বিরোধের জের ধরে আফতাব উদ্দিনের সাথে তার ছেলে বিল্লালের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা হামলায় পরিনত হয়। এ ঘটনায় আহত আফতাবকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহতের স্ত্রী বেদানা বেগম জানান, তার নিজ নামিও বসতবাড়ী সংলগ্ন জমি থেকে দ্বিতীয় দফায় আরো দুই শতক জমি রেজিস্ট্রি না করে দেওয়ায় মাদকাশক্ত ছেলে বিল্লাল তার বাবার উপর হামলা চালায়। তিনি জানান, এক বছর আগে বড় ছেলে বিল্লাল নানা ভাবে হুমকি ধামকি দিয়ে এই জমি থেকে তিন শতক জমি তার নামে রেজিস্ট্রি করে দিতে বাধ্য করে। এবার আবার দ্বিতীয় দফায় আরো দুই শতক জমি রেজিস্ট্রি করে দেওয়ার বাদি করে। তারা স্বামী-স্ত্রী এ প্রস্তাব প্রত্যাক্ষান করা এবার চতুর্থবার বিল্লাল ও তার লোকজন হামলা চালায় বলে তিনি অভিযোগ করেন। হামলাকারীরা তার ছোট ছেলে আব্দুর রহমানকে মারধর করেছে। তার স্বামীর ডান হাতের হাড় ভেঙ্গে তিন টুকরো হয়ে গেছে বলেও তিনি দাবি করেন। রাতেই তার আহত স্বামী বাদি হয়ে খোকসা থানার লিখিত অভিযোগ করেছেন। তিনি এ হামলা কারীদের বিচারের দাবিও করেন।

বাবার উপর হামলার অভিযোগে অভিযুক্ত বিল্লালের সাথে কথাবলার চেষ্টা করা হয় কিন্তু তাকে পাওয়া যায়নি। সে মোবাইল ফোন ও রিসিভ করেনি।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, এ ব্যাপারে তিনি কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেবেন।

Print Friendly, PDF & Email