দৌলতপুরে আফাজ উদ্দীনের স্বরণসভা অনুষ্ঠিত

20

বিএনপির সকল অপকর্মের বিচার করা হবে – হানিফ

দৌলতপুর প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সাংসদ মাহবুব উল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুল ইসলামরা কথায় কথায় গণতন্ত্রের কথা বলেন। কিন্তু ২০০১ সালে বিএনপি ক্ষমতায় থাকাকালীন আওয়ামী লীগের নেতাকর্মীর উপর যে পাশবিক নির্যাতন করা হয়েছিল সেদিন আপনাদের গণতন্ত্র-মানবাধিকার কোথায় ছিল। বিএনপি বাংলাদেশে যে সকল অপকর্ম করেছে তার সকল অপকর্মের বিচার করা হবে।

বুধবার বিকালে দৌলতপুর সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে সদস্য প্রয়াত উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আফাজ উদ্দীন আহমেদের স্বরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। দেশের অর্থায়নে পদ্মাসেতু, মেট্রোরেলসহ বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। বাংলার প্রায় প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হয়েছে। কিন্তু বিএনপির খালেদা-তারেকের চোখে উন্নয়ন পড়ে না। বঙ্গবন্ধুকে হত্যার পর খুনি জিয়া ক্ষমতা দখল করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র শুরু করেছিল বিএনপি দেশ বিরোধী ষড়যন্ত্রে আজও লিপ্ত রয়েছে।

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এ শোকসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দৌলতপুর আসনের সাংসদ অ্যাড. আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দীন খান, সাধারন সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি ও কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া-৩ আসনের সাংসদ ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক সাংসদ রেজাউল হক চৌধুরী, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অ্যাড. এজাজ আহমেদ মামুন। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাড. শরীফ উদ্দীন রিমন।

Print Friendly, PDF & Email