খোকসা প্রেসকাবের যুগ্ম সম্পাদক মাসুদ আর নেই

0
39

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসা প্রেসকাবের প্রতিষ্ঠাতা যুগ্ম সম্পাদক সাংবাদিক মনিরুল ইসলাম মাসুদ মারা গেছেন। (ইন্না —- উন।) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর।

শুক্রবার বিকালে নিজের বাড়ি উপজেলার বনগ্রামে মনিরুল ইসলাম মাসুদ অসুস্থ হয়ে পরেন। পরিবারেরলোকেরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃতবলে ঘোষনা করেন। পরে প্রয়াত সাংবাদিককে তার গ্রামের বাড়িতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। তিনি বনগ্রামের মনোয়ার হোসেনের দ্বিতীয় পুত্র। প্রয়াত সাংবাদিক দুই সন্তানের জনক।

সাংবাদিক মনিরুল ইসলাম মাসুদের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ার সাথে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতার সহ রাজনৈতিক দলের নেতা-কর্মী ও সাংবাদিকরা খোজ নিতে হাসপাতালে জমায়েত হন। ।

স্থানীয় দৈনিক আন্দোলনের বাজার পত্রিকায় লেখা লেখি দিয়ে মাসুদের সাংবাদিকতা সূচনা। বর্তমান দৈনিক ইত্তেফাক পত্রিকার খোকসা উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি একাধিক এজেন্ট ব্যাংকের শাখা পরিচালক করতেন।

সাংবাদিক মনিরুল ইসলাম মাসুদের মৃত্যুতে খোকসা প্রেসকাবের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জানো হয়। এ ছাড়া সাপ্তাহিক দ্রোহ পরিবারের পক্ষ থেকে সমবেদনা ও শোক জানানো হয়েছে।