কুষ্টিয়ায় স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু

0
16
নিহত স্কুল ছাত্র জুয়েল রানা

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া জেলা সদরের কাটাইখানা মোড়ে জুয়েল রানা নামে এক শিার্থীর মৃত্যু ঘিরে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। পরিবার বলছে, জুয়েলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে শহড়তলীর কাটাইখানা মোড় এলাকার একটি চারতলা ভবন থেকে লাফ দেয় জুয়েল। আহত অবস্থায় কয়েকজন তাকে উদ্ধার কওে জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১ টার দিকে তার মৃত্যু হয়। রহস্য জনক ভাবে নিহত ছাত্র ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ দাবি করলেও তার দেহে কোনো আঘাতের চিহ্ন নেই।

নিহত জুয়েল রানা তমাল চুয়াডাঙ্গার আলমডাঙ্গা সদরের থানাপাড়া এলাকার মাসুদ রানা ছেলে। সে সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীার্থী ছিল।

আরো পড়ুন – খোকসার সাংবাদিক মাসুদ স্মরণে শোকসভা

জুয়েলের বাবা মাসুদ রানা বলেন, সকাল ৮টার দিকে প্রাইভেটে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর দুপুরের দিকে পুলিশ তাকে ফোন করে জানায়, জুয়েল হাসপাতালে মারা গেছে। তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

ডনহতের পিতা অভিযোগ করে বলেন, এর আগে জুয়েল কখনো কুষ্টিয়ায় একা আসেনি। আমার ছেলেকে মেরে ফেলা হয়েছে। আমি মামলা করবো।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দীন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জুয়েল চারতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। তবে কারা তাকে হাসপাতালে ভর্তি করেছে; তাদের খোঁজা হচ্ছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।