খোকসার মাঠপাড়ায় হামলা পাল্টা হামলায় আহত ৭

0
37

Iস্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসায় শরিকানা জমি নিয়ে বিরোধের জের ধরে চাচাত ভাইদের সাথে হামলা পাল্টা হামলায় নারীসহ ৭ জন আহত হয়েছেন।

বুধবার বিকাল তিনটার দিকে উপজেলা সদরের মাঠপাড়া গ্রামের মৃত দরুদ আলীর ছেলে রিয়াজুলের লোকেরা বাড়ির পাশের বিবাদ পুর্র্ণ জমি চাষ দিতে শুরু করে। এ সময় প্রতিপক্ষ মৃত জুনাব আলীর ছেলে সেকেন আলীর লোকেরা তাতে বাধা দেয়। এক পর্যায়ে দুই পক্ষের লোকেরা হামলা পাল্টা হামলায় জড়িয়ে পরে। এ সময় দেশীয় ধারালো অস্ত্রের কোপে সেকেন আলী (৭০), একেন আলী (৬৫), আফরোজা (৩৫), জামির হোসেন (৩৫), জাহিদ (৪০), লিপ্টন (২৬), আবু কালাম (৩৮) ও রাজু (২৭) কে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে আফরোজা, একেন ও সেকেনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আরো পড়ুন – কুমারখালীতে প্রধানমন্ত্রীর উদ্ভাবনী উদ্যোগ বিষয়ে কর্মশালা

বিবাদপুর্ন জমির মালিকানা দাবিদার রিয়াজ বলেন, প্রতিপক্ষ তার চাচাতো ভাই। তারা জমির রেকর্ড সংসোধিন মামলা করেছিল। হেরেও গেছে। জমি চাষ করতে গেলে প্রতিপক্ষ তারা লোকদের উপর হামলা করে। তার পক্ষের ৪ জন হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে বলেও দাবি করেন।

আরো পড়ুন – খোকসায় জরিমানা বকেয়ার দায়ে পরীক্ষার্থীদের তাড়িয়ে দিলেন শিক্ষক

প্রতিপক্ষের হামলায় আহত সেকেনে স্ত্রী হালিমা দাবি করেন, জমি তাদের কিন্তু চাচা শ্বশুরের ছেলারা ওই জমি দখল করে খাচ্ছে। জমি উদ্ধারের জান দেবেন কিন্তু মান দেবেন না। তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।