ঝিনাইদহ ভেটেরিনারী শিক্ষার্থীদের বাদি যৌক্তিক – বিভাগীয় পরিচালক

0
12

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজে শিক্ষার্থীদের সাথে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধের প্রতিশ্রæতি দিয়ে ২২ ঘন্টা পর খুলনা বিভাগীয় পরিচালক ডা: শুখেন্দু শেখর গায়েন মুক্তি পেলেন।

বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে তিনি মুক্ত হন। বুধবার দুপুর ২ টা থেকে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজের আন্দোলকারী শিক্ষার্থীরা তাকে অবরুদ্ধ করে রাখেন।

শিক্ষার্থীরা জানান, ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রি প্রদানের দাবিতে গত কয়েকদিন যাবত তারা সড়ক অবরোধ, বিােভ, মানববন্ধনসহ নানা কর্মসূচী পালন করে আসছেন। বুধবার দুপুরে ডা: শুখেন্দু শেখর গায়েন কলেজে এলে শিক্ষার্থীরা তাকে অবরুদ্ধ করে রাখেন। আগামী ২০ জুন ঢাকায় প্রাণী সম্পদ অধিদপ্তর, শেরে বাংলা কৃষি বিশ^বিদ্যালয় কর্তৃপ ও শিার্থী প্রতিনিধিদের ত্রি-পীয় আলোচনার আশ^াস দিলে তাকে মুক্ত করে দেন শিার্থীরা।

আরো পড়ুন – খোকসায় ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে ভ্যান চালকের মৃত্যু

ডা: শুখেন্দু শেখর গায়েন বলেন, শিার্থীরা যে দাবি করছে তা যৌক্তিক। তিনি খুলনায় গিয়ে ডিজি মহোদয়কে লিখিত ভাবে জানাবেন। সোমবার বৈঠক হওয়ার কথা হয়েছে। আশা করছি এর সুষ্ঠু সমাধান হবে।

উল্লেখ্য, ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রির বিজ্ঞপ্তিতে ভর্তি হলেও বিএসসি ভেট সায়েন্স অ্যান্ড এএইচএস ডিগ্রি প্রদান করছে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃপ।