নিজের পেটে ছুরি চালিয়ে যুবক আত্মহত্যার চেষ্টা

0
29
আত্মঘাতি যুবক চঞ্চল হোসেন

কুমারখালী প্রতিনিধি

কুমারখালীতে স্কুল ছাত্রীর সাথে কথা বলতে না পেরে নিজের পেটে ছুরি চালিয়ে বহিরাগত এক যুবক আত্মহত্যার চেষ্টা চালিয়েছে বলে চাঞ্চল্যকর খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে এই ঘটনা ঘটে। আহত যুবক চঞ্চল হোসেন (২৩) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আত্মঘাতি যুবক কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর গ্রামের পান্না সেখের ছেলে।

দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক মোখলেছুর রহমান জানান, তিনি বিদ্যালয়ে আসার আগে বহিরাগত একটি ছেলে অষ্টম শ্রেণির এক ছাত্রীর সাথে কথা বলার চেষ্টা করে। এসময় ওই শিার্থী বিষয়টি বিদ্যালয়ের সহকারী শিক বশির উদ্দিনকে জানায়। তিনি বহিরাগত ওই ছেলেটিকে প্রধান শিকের অফিস কে নিয়ে গিয়ে উভয়ের অভিভাবকদের খবর দেবার সিদ্ধান্ত নেন।

আরো পড়ুন – শিক্ষক হত্যার প্রতিবাদে কুষ্টিয়ায় সমাবেশ

ইতোমধ্যে বিদ্যালয়ের প্রধান শিক ও ম্যানেজিং কমিটির সভাপতি বিদ্যালয়ে এসে ওই যুবককে জিজ্ঞাসাবাদের শুরু করে। এক পর্যায়ে সে তার কোমর থেকে ছুরি বের করে পরপর দুইবার নিজের পেটে আঘাত করে। এ ঘটনায় বিদ্যালয়ের শিক কর্মচারীরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়েন। রক্তাক্ত আহত যুবককে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়।

কুমারখালী থানার পুলিশ পরিদর্শক আকিবুল ইসলাম জানান, দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ে একজন যুবক এসে প্রধান শিকের অফিস কে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আহত যুবককে তার অভিভাবকদের মাধ্যমে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।