শৈলকুপায় প্রতিপক্ষের ৮ বাড়িতে হামলা, নারীসহ আহত ১০

0
18

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপার গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের ৮ বাড়ীঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার বগুড়া ইউনিয়নের বারইহুদা এ ঘটনা ঘটে। আহতরা হলো-ওই গ্রামের শমসের শাহ, রফিক উদ্দিন, শফি উদ্দিন, আনজার শাহ ও সারেজান নেছাসহ ১০ জন।

স্থানীয় জানায়, দীর্ঘদিন ধরে ওই এলাকার বর্তমান ইউপি সদস্য নাসির উদ্দিন ও বগুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলামের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। গত কয়েকদিন উভয় পরে মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে মঙ্গলবার সকালে নজরুল ইসলামের সমর্থকরা নাসির উদ্দিনের সমর্থকদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে অন্তত ৮ টি বাড়ি ভাংচুর করে। তাদের হামলায় আহত হয় নারী রয়েছেন। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতাল ও শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরো পড়ুন – মামলা নেই তবুও তিন বছর সেফ কাষ্টোডিতে

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, একটি হামলার ঘটনা ঘটেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি জানান, সামাজিক বিরোধ চরম আকার ধারণ করেছে। আর এই সামাজিক দলগুলো মুলত সরকারী দলের ছত্রছায়ায় বিভক্ত হয়ে সংঘর্ষে লিপ্ত হচ্ছে।