খোকসায় ওয়ালটনের শো রুমে দুর্বৃত্তের হানা

19
প্রতিকী ছবি

ক্যাশ ড্রয়ার ভেঙ্গে গ্রাহকদের ব্ল্যাংক চেক নিয়ে গেছে

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসায় বাজারে ওয়ালটনের শো রুমের ঘরের চালের টিন কেটে প্রায় তিন লাখ টাকার মালামারসহ ২০ জন গ্রাহকের ব্ল্যাংক চেক নিয়ে গেছে দুর্বৃত্তরা।

রবিবার দিনগত রাতে দুর্বৃত্বরা খোকসা বাজারের বাস স্ট্যান্ড এলাকার সততা ইলেকট্রনিক্স ও ওয়ালটনের শো রুমের ঘরের চালের টিন কেটে প্রবেশ করে। দুবৃত্তরা বেশ কয়েটি টেলিভিশন ও মোবাইল ফোন নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ৩ লাখ টাকা ছাড়িয়ে যাবে বলে প্রতিষ্ঠানটির ম্যানেজার কল্যান বিশ্বাস জানান। দুর্বৃত্বরা শো রুমের ক্যাশ ড্রয়ার ভেঙ্গে প্রতিষ্ঠানটির সাব-এজেন্ট ও গ্রাহকদের গচ্ছিত রাখা ২০টি চেকের পাতা নিয়ে যায়। দুর্বৃত্তদের নিয়ে যাওয়া বিভিন্ন ব্যাংকের এসব চেকর পাতায় টাকার পরিমান লেখা ছিল না। তবে প্রতিটি পাতায় চেকের মালিকদের একাধিক স্বাক্ষর করা ছিল।

আরো পড়ুন – খোকসার অনন্যা ফিলিং স্টেশনের মালিককে জরিমানা

প্রতিষ্ঠানটির মালিক কামাল হোসেন জানান, দুর্বৃত্বরা রাতে ঘরে ঢুকে সিসি ক্যামের ও ইলেট্রনিকস ডিভাইজ গুলো বিকল করে দেয়। তারা ক্যাশ ড্রয়ার ভেঙ্গে গ্রাহক ও সাব এজেন্টদের গচ্ছিত রাখা বেশ কিছু ব্ল্যাংক চেক নিয়ে গেছে। এ ছাড়া প্রায় ৩ লাখ টাকার মামলামাল নিয়ে গেছে। গ্রাহক ও এজেন্টদের চেক নিয়ে যাওয়ায় তার সন্দেহ নানা দিকে ঘুরপাক খাচ্ছে। এ ঘটনার সাথে সাব এজেন্টদের যোগসাযোস থাকতে পারে বলে তিনি সন্দেহ করছেন। তিনি জিডি করেছেন বলেও জানান।

আরো পড়ুন – খোকসায় বঙ্গমাতার ৯২ তম জন্মবার্ষিকী পালিত

ঘটনার তদন্তে যাওয়া এসআই আমিনুল ইসলামের সাথে মুঠো ফোনে কথা বলা হয়। তিনি জানান, ঘটনাটির তদন্ত করছেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমানের সরকারী মোবাইল ফোনে কলা করা হয়। তিনি ফোনকলটি রিসিভ করেন নি।

Print Friendly, PDF & Email