খোকসায় ইউপি সদস্য গুলিবিদ্ধ

0
51
সন্ত্রাসীর হামলায় গুলিবিদ্ধ ইউপি সদস্য হায়দার আলী

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসার আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী সমাবেশ থেকে ফেরার পথে এক ইউপি সদস্য গুলিবিদ্ধ আহত হয়েছেন।

বুধবার দিনগত রাত ১০ টার দিকে ওসমানপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বর হায়দার আলী (৫০) তার নিজ গ্রাম দেবি নগরে গুলিবিদ্ধ আহত হন। পুলিশ পাহারায় তাকে (হায়দার) কে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কুষ্টিয়া সদর স্থানন্তরিত করা হয়েছে। তিনি মৃত ছলিম মন্ডলের ছেলে ও সাবেক আনসার বাহীনির সদস্য।

আহত ইউপি সদস্য হায়দার আলী জানান, আওয়ামী লীগের একাংশের আয়োজনে অনুষ্ঠিত সন্ত্রাস বিরোধী সমাবেশে অংশ না নেওয়ার বিষয়ে প্রতিপক্ষের নেতাদের মদদ পুষ্ট সন্ত্রাসীরা কয়েকদিন আগে থেকে ইউনিয়ন জুড়ে প্রচার করে আসছিল। সন্ত্রাসীদের নির্দেশ উপেক্ষা করে লোকজন নিয়ে উপজেলা সদরের হাই স্কুল মাঠে অনুষ্ঠিত জনসভায় তিনি যোগ দেন। রাত ১০ টার দিকে পায়ে হেঁটে তিনি বাড়ি ফিরছিলেন। নিজের গ্রাম দেবি নগড়ে পৌঁছালে সন্ত্রাসীরা তাকে লক্ষ করে ৮/৯ রাউন্ড গুলি চালায়। তিনি গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পরেন।

ইউপি সদস্যের উপর হামলার খবর ছড়িয়ে পরলে এলাকায় উত্তেজনা ছরিয়ে পরে। রাতেই গ্রামে অতিরিক্ত পুশি মোতায়েন করা হয়ে।

আরো পড়ুন – কুমারখালীতে রোগীদের মাঝে চেক বিতরণ

জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাইদুজ্জামান, জানান হায়দারের পারে অসংখ্য গুলি ঢুকে আছে। যা অপারেশন ছাড়া বার করা অসম্ভব। তাই তাকে রেফার্ড করা হয়েছে।

ঘটনা স্থলে কর্তব্যরত পুলিশের এএসআই আব্দুল হাকিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। রাস্তা ঘাট ফাঁকা, কোথাও কোন লোক নেই।