কুষ্টিয়ার ডিসির মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

0
13

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার জেলা প্রশাসকের সরকারি মোবাইল নাম্বার (০১৭১৫-৪৬৮৬৪৬) ক্লোন করে বিভিন্ন ব্যক্তির কাছে টাকা চাওয়া হচ্ছে। মোবাইল নাম্বার ক্লোনের বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসক তাঁর DC office, Kushtia, Bangladesh ফেসবুক পেজে এ বিষয়ে একটি সর্তকতামূলক পোষ্ট দেয়ার পর বিষয়টি সবার নজরে আসে।

বৃহস্পতিবার দুপুরের দিকে জেলা প্রশাসক তাঁর ফেসবুক পেজে দেয়া ওই পোষ্টে উল্লেখ করেন “সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জেলা প্রশাসক কুষ্টিয়ার সরকারি মোবাইল নম্বর (০১৭১৫-৪৬৮৬৪৬) ক্লোন করার মাধ্যমে জনৈক অসাধু ব্যক্তি বিভিন্ন ব্যক্তিবর্গের নিকট টাকা দাবি করছেন। উক্ত নম্বর থেকে যোগাযোগের চেষ্টা করা হলে কোন প্রকার লেনদেন হতে বিরত থাকার জন্য অনুরোধ করা হলো।”

জেলা প্রশাসক সাইদুল ইসলাম তাঁর সরকারি মোবাইল নাম্বার ক্লোনের বিষয়টি স্বীকার করে জানান, কে বা কারা তাঁর মোবাইল নাম্বার ক্লোন করেছে। একজন ভুক্তভোগী বৃহস্পতিবার তাঁকে ফোনে বিষয়টি অবগত করার পর পরই তিনি তাৎক্ষণিকভাবে আগাম সর্তকর্তা হিসেবে কেউ যেন এই প্রতারক চক্রের ফাঁদে পা দিয়ে প্রতারিত না হন সেজন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই পোষ্টটি দিয়েছেন। তিনি এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলকে সর্তক থাকার পরামর্শ দেন।

আরো পড়ুন – কুষ্টিয়ায় মেডিকেল শিক্ষার্থীরা প্রতিবাদ সমাবেশ করেছে

জেলা প্রশাসনের এনডিসি (নেজারত ডেপুটি কালেক্টর) সাহেদ আরমান জানান, “স্যারের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে একাধিক ব্যক্তির কাছে অর্থ দাবি করা হয়েছে বলে তাদেরকে বেশ কয়েকজন ভুক্তভোগী অভিযোগ করেছেন।” তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোন আইনগত পদক্ষেপ গ্রহণ করা হয়নি বলেও জানান তিনি।