কুষ্টিয়ায় আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্য আটক

0
13

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় পুলিশের অভিযানে চোরাই মটর সাইকেলসহ আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্য আটক হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

শনিবার বেলা ১১ টায় পুলিশ লাইনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ২২ আগষ্ট রাত সাড়ে ৮ টার দিকে শহরতলীর বারখাদা ঈদগাহপাড়া জামে মসজিদের সামনে হতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের জনৈক মিনারুল ইসলামের একটি লাল রংয়ের ডিসকভারি ১০০ সিসি মটরসাইকেল চুরি হয়। তিনি নামাজ আদায় করে মাত্র ১০-১৫ মিনিট পর মসজিদ থেকে বের হয়ে দেখেন তার মটরসাইকেলটি আর নেই। চুরির ঘটনায় তিনি কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন। এর পর থেকে চুরি যাওয়া মটর সাইকেল উদ্ধার এবং চোরকে গ্রেফতারের জন্য পুলিশ কাজ শুরু করে। এ ধারাবাহিকতায় গত ২৯ আগষ্ট মিল্টন নামে এক চোরকে আটক করা হয়। পরবর্তীতে গত শুক্রবার (২ সেপ্টেম্বর) ঝিনাইদহ জেলার ডাক বাংলা এলাকা থেকে আন্ত:জেলা চোর চক্রের দুই সদস্য কুষ্টিয়া শহরতলীর বটতৈল দক্ষিণপাড়ার মৃত হারু মন্ডলের ছেলে তৈয়ব (৫২) এবং বটতৈল মিলপাড়া এলাকার আবুল বাশারের ছেলে শাহীন আলমকে (৩০) লাল রংয়ের একটি ডিসকভারি ১০০ সিসি চোরাই মটর সাইকেলসহ আটক করা হয়।

আরো পড়ুন – কুষ্টিয়ায় ট্রেনের নিচে ঝাপ দিয়ে নারীর আত্মহননের চেষ্টা

সংবাদ সম্মেলনে জানানো হয় আটক দুজনের বিরুদ্ধে কুষ্টিয়া, ঝিনাইদহসহ বিভিন্ন থানায় চুরি, অস্ত্র, ডাকাতি, মাদক আইনে একাধিক মামলা রয়েছে। আটককৃত দুজনই আন্ত:জেলা চোর চক্রের সক্রিয় সদস্য। এদের দলে আরো বেশ কয়েকজন সদস্য রয়েছে। পুলিশ তাদেরকেও গ্রেফতারের জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। আটক দুজনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।