খোকসায় ক্রীড়া সমিতির ৪৯ তম ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

0
56
ফুটবল বালক চ্যাম্পিয়ন খোকসা জানিপুর সরকারি মাধ্রমিক বিদ্যালয়

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসায় ৪৯ তম বাংলাদেশ স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার একাধিক ইভেন্ট শেষে পুরস্কার বিতরণ করা হয়।

শনিবার বিকালে খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে বালক ও বালিকা দলের ফুটবল ফাইনালের উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৪ খোকসা-কুমারখালী আসনের সংসদ সদস্য ব্যরিস্টার সেলিম আলতাফ জর্জ, সহকারী কমিশনার (ভুমি) ইসাহাক আলী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আকতার, পৌর মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারিক, মহিলা ভাইসচেয়ারম্যান ইসরাত জাহান পুনম প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমূল হক। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস।

খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বালিকা দলের ফুটবল ম্যাচটি প্রথমে অনুষ্ঠিত হয়। আলহাজ্ব সদর উদ্দিন খান মাধ্যমিক বিদ্যালয় একাদশ ও ঈশ্বরদী মাধ্যমিক বিদ্যালয় একাদশের মধ্যকার খেলাটি ট্রাইবেকারের মাধ্যমে শেষ হয়। ২-১ গোলের ব্যাবধানে প্রতিপক্ষকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় আলহাজ্ব সদর উদ্দিন খান মাধ্যমিক বিদ্যালয় একাদশ।

চ্যাম্পিয়ন বালিকা ফুটবল দল আলহাজ্ব সদর উদ্দিন খান মাধ্যমিক বিদ্যালয়

খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় একাদশ ও ঈশ্বরদী মাধ্যমিক বিদ্যালয় একাদশের বালক দলের মধ্যে দিনের দ্বিতীয় ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। নির্দ্ধারিত সময়ের মধ্যে ১-০ গোলের ব্যবধানে খোকসা জানিপুর সরকারী মাধ্যমিক বিদ্যালয় একাদশ উপজেলা চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে।

আরো পড়ুন – কুমারখালীতে বিপ্লবী বাঘা যতীনের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন

এ দিন খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ইন্ডোরের মাঠে বালক ও বালিকা দলের হ্যান্ডবল, ভলিবল ও কাবাডির ফাইনাল খেলা গুলো অনুষ্ঠিত হয়।

দিনের অধিকাংশ খেলা গুলো পরিচালনা করেন পিযুষ মজুমদার, আব্দুল আজিজ, রেজাউল করিম ও তার সহযোগীরা।