দলীয় নেতা-কর্মীদের মধ্যে ঐক্য অটুট রাখুন – সদর উদ্দিন খান

0
22

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত সদর উদ্দিন খান এক পথ সভায় দলীয় নেতাদের মধ্যে ঐক্য অটুট রাখতে আহবান জানান। তিনি বলেন, বিগত সময়ে নিজেদের মধ্যে কোন ভুল বোঝাবুঝি থাকলে তা ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে নৌকা প্রতীকের হয়ে কাজ করতে হবে। জামাত বিএনপি যেনো কোন ফায়দা লুটতে না পারে সে দিকেও নেতাকর্মীদের সজাগ দৃষ্টি রাখতে বলেন তিনি।

কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানকে বরণ করতে খোকসা উপজেলা আওয়ামী লীগ ব্যপক প্রস্তুতি গ্রহন করে। রবিবার বিকালে বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে উপজেলার সীমান্তবর্তী বিলজানি বাজার থেকে মনোনয়ন প্রাপ্ত নেতা সদর উদ্দিন খানকে তারা রিসিভ করেন। একই সাথে তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

দলীয় উদ্যোগে খোকসা বাসস্ট্যান্ডে এক নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়। পথসভার প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ নির্বাচনে মনোনয় প্রাপ্ত সদর উদ্দিন খান। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আকতারের সভাপতিত্বে পথসভাটি অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন – ঝিনাইদহে ধর্ষন ও অপহরণ মামলার আসামী আটক

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রহিম উদ্দিন খান, আরিফুল আলম তসর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু, জেলা পরিষদের সাবেক সদস্য আবদুল মজিদ মন্ডল ও মুজাহিদুল ইসলাম বাবলু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল-মাসুম মোরশেদ শান্ত এবং ওয়াহিদুল ইসলাম প্রমুখ।

পরে মোটরসাইকেল শোভাযাত্রাসহ সদর উদ্দিন খান কুমারখালী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীদের সাথে সাাতে রওয়ান হন। সেখানেও একটি সংক্ষিপ্ত সভা করেন।