কুমারখালীতে বিট পুলিশিং সমাবেশ

0
23

টেকসই উন্নয়নে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল থাকা জরুরি – এসপি

কুমারখালী প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালীতে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গি-সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও সাইবার ক্রাইম প্রতিরোধে সচেতনতামূলক বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে থানা পুলিশের উদ্যোগে স্থানীয় আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশের প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া পুলিশ সুপার খাইরুল আলম বলেন, টেকসই উন্নয়নের জন্য দেশের আইন – শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি স্থিতিশীল থাকা জরুরি। মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় এবং স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি মহোদয়ের নির্দেশে বাংলাদেশ পুলিশ নিরলস কাজ করে চলেছে।

তিনি আরো বলেছেন, ২০৪১ সালের উন্নত বিশ্বের নেতৃত্ব দিবেন আজকের যুবসমাজ। আর যুব সমাজের এক নম্বর শক্রু মাদক। ভয়াল মাদকের থাবা থেকে তাঁদের (যুবকরা) রায় পুলিশ কাজ করছে। পুলিশ, জনপ্রতিনিধি, সাংবাদিক, বিভিন্ন সামাজিক সংগঠনসহ সকল জনসাধারণের সহযোগীতায় মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গি-সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও সাইবার ক্রাইম প্রতিরোধ করতে হবে।

সমাবেশে মুক্ত আলোচনায় অংশ নেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, কুমারখালী সরকারি কলেজের অধ্য (ভারপ্রাপ্ত) বিনয় কুমার, চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মঞ্জু, কাউন্সিলর হারুন অর রশিদ হারুন, সাংবাদিক হাবীব চৌহান, সাংবাদিক কে এম আর শাহীন, সাংবাদিক তানভীর লিটন প্রমুখ।

আরো পড়ুন – খোকসার এসিল্যান্ড ইসাহাক আলী বিদায়

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফরহাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান, পৌরসভার মেয়র সামছুজ্জামান অরুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীদুল ইসলাম প্রমুখ।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার সমাবেশে সভাপতিত্ব করেন।