ঝিনাইদহে দুই চেয়ারম্যান প্রার্থীর পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন

0
13

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ জেলা পরিষদের আসন্ন নির্বাচন সামনে রেখে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীরা একে অন্যের বিরুদ্ধে আচরণ বিধি লংঘনের অভিযোগ তুলে পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন করেছেন।

আগামী ১৭ অক্টোবর সোমবার এ জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্য পদের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

জেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহনের একদিন আগে শনিবার দুপুরে শহরের পবহাটি এলাকায় আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী এম হারুন অর রশীদ তার নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

ঝিনাইদহ প্রেসকাবে পাল্টা সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগ সমর্থিত চশমা প্রতিকের প্রার্থী কনক কান্তি দাসের পক্ষে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন।

সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম তার লিখিত বক্তব্যে দাবী করেন, প্রতিপ স্বতন্ত্র প্রার্থী স্থানীয় সৃজনী এনজিওর পরিচালক। তিনি তার কর্মীদের দিয়ে রাতের আঁধারে ভোটারদের বাড়িতে গিয়ে টাকা দিয়ে প্রভাবিত করার চেষ্টা করছেন। ধর্মগ্রন্থ ছুয়ে আনারস প্রতিকে ভোট দেবার আঙ্গীকার করাচ্ছেন। এ বিষয়ে নির্বাচন কমিশনকে লিখিত অভিযোগ দেওয়া হলেও তার প্রার্থী কোন প্রতিকার পাননি।

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশিদ লিখিত বক্তেব্যে অভিযোগ করেন, প্রতিদ্বন্দ্বী চশমা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী কনক কান্তি দাসের সমর্থকরা তার ভোটারদের বাড়িতে গিয়ে বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছেন। সমর্থকদের মারধর করা অভিযোগ করেন তিনি।

আরো পড়ুন – ঝিনাইদহ হাসপাতালে ফেলে যাওয়া যুবতীর পরিচয় মেলেনি

উল্লেখ্য আগামী ১৭ অক্টোবর ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনে দুই জন চেয়ারম্যান প্রার্থী ও সদস্য পদে ৩৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।