কুমারখালীতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

0
15

কুষ্টিয়া প্রতিনিধি

ফেসবুকে অর্থাভাবের আবেগঘন স্ট্যাটাস দিয়ে মিরাজ হোসেন (২৩) নামের এক কলেজ ছাত্র বিষপানে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত মিরাজ জেলার কুমারখালী উপজেলার গোবরা চাঁদপুর গ্রামের আবুল কালামের ছেলে। সে কুমারখালী সরকারি কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্র ছিল।

নিহতের স্বজনরা জানায়, মিরাজ হোসেন দীর্ঘদিন দাঁতের ব্যাথায় ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য ভারতে যাওয়ার প্রস্তুতিও নিচ্ছিলেন। কিন্তু গত বৃহস্পতিবার সকালে হঠাৎ দাঁতের ব্যাথা বেড়ে গেলে দুপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষপান করেন। বিষপানের বিষয়টি জানতে পেরে পরিবারের লোকেরা স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান। পরে অবস্থার অবণতি হলে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

শুক্রবার দুপুরে কলেজ ছাত্রের মৃতদেহ বাড়িতে নেওয়া হলে স্বজনদের মধ্যে শোকের মাতম শুরু হয়। তাকে শেষবারের মত দেখতে তাঁর বাড়িতে ভিড় করেন স্বজন ও এলাকাবাসী।

মৃত মিরাজের ফুফাতো ভাই শাহিন বলেন, মিরাজ দাঁতের রোগে ভুগছিল। ভারতে যাওয়ার কথা ছিল। কিন্তু হঠাৎ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিষ পান করে। পরে রাতে মারা যান।

আরো পড়ুন – খোকসায় ডায়াবেটিস সেন্টার উদ্বোধন

চাঁদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশিদুজ্জামান তুষার বলেন, ছেলেটি খুব ভাল ও পরিশ্রমী ছিলেন। খুব কষ্ট করে একটি বিল্ডিং বাড়ি বানিয়েছিল। কিন্তু ওই ছাত্রের অসুখ ছিল। হয়তো সেই অভিমানে আত্মহত্যা করেছে।