খোকসার নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

0
16
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বাবুল আখতার পাশে ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান সেলিম রেজা।

স্টাফ রিপোর্টার

নির্বাচিত হওয়ার পরদিন নৌকা প্রতিকের উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আকতার নিজের দলের নেতাদের বিরুদ্ধে নৌকার বিপক্ষে ভোট করার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন।

বৃহস্পতিবার খোকসা উপজেলা সদরের নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলন ডাকেন এই বিজয়ী প্রার্থী। কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান সদর উদ্দিন খানসহ দলের নেতাদের বিরুদ্ধে সদ্য অনুষ্ঠিত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে নৌকা বিরুদ্ধে কাজ করার অভিযোগ তুলে ধরেন বাবুল আখতার।

বুধবার অনুষ্ঠিত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত এই প্রার্থী প্রায় ৬৬৭৮ ভোটের ব্যবধানে স্বতন্ত্র প্রার্থী মোতাহার হোসেন খোকনকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন।

সংবাদ সম্মেলনে বাবুল আখতার অভিযোগ করে বলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, তার দুই ভাই ও খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আল মাসুম মোর্শেদ শান্তসহ দলের কয়েকজন নেতা তাকে নির্বাচনে হারানোর জন্য মরিয়া হয়ে মাঠে নামেন। ওই নেতারা স্বতন্ত্র প্রার্থী মোতাহার হোসেন খোকনের ঘোড়া প্রতিকে ভোট দেওয়ার জন্য দলের নেতা-কর্মীদের ওপর চাপ সৃষ্টি করেন।

বাবুল আখতার জেলা আওয়ামী লীগ সভাপতি সদর উদ্দিন খানের বিরুদ্ধে চরম বিষোদগার করে বলেন, তিনি এখন আর আওয়ামী লীগের সভাপতি নন, তিনি “ঘোড়া লীগের” সভাপতি। সদর উদ্দিন খানসহ অন্য নেতারা কেবল নৌকা প্রতিকের বিরোধিতায় করেননি, একই সঙ্গে দলের নেতাকর্মীদের ওপর হামলাও করেছেন।

সংবাদ সম্মেলনে খোকসা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক মোজাহিদুল ইসলাম বাবলু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাহেব আলী, খোকসা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক, আমবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান আকমল হোসেন মন্ডল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক তাজবীর আহমেদ রাজাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন – কুষ্টিয়ার বিড়ি শ্রমিক মালিকেদের মানববন্ধন

সংবাদ সম্মেলনে করা অভিযোগের বিষয়ে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ সভাপতি সদর উদ্দিন খান বলেন, নির্বাচনে নৌকার প্রার্থী জয়লাভ করেছে এটাই আসল কথা। এ নিয়ে কে কি বলল তাতে কিছু যায় আসেনা। আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে।