কুমারখালী ও খোকসা ডিজিটাল উদ্ভাবনী মেলার অনুষ্ঠিত

0
16

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার কুমারখালী ও খোকসাতে পৃথক ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী করা হয়েছে।

সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি স্থানীয় আবুল হোসেন তরুন অডিটোরিয়ামে এসে শেষ হয়। পরে অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ও মেলার উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইদুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আকুল উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নুরে আলম সিদ্দিক প্রমুখ।

আরো পড়ুন – কুষ্টিয়ায় নিজের ঘরে স্কুল শিকিাকে কুঁপিয়ে হত্যা

জেলার খোকসায়ও দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা চত্বর থেকে র‌্যালী বের করা হয়। পরে উপজেলা চত্বরে অনুষ্ঠিত ডিজিটাল মেলার উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (ভারপ্রাপ্ত) উপজেলা চেয়ারম্যান সেলিম রেজা। বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার সবুজ কুমার সাহা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, তারিকুল আলম তসর, খোকসা প্রেসকাবের সাধারণ সম্পাদক শেখ সাইদুল ইসলাম প্রবীন প্রমুখ।