কুষ্টিয়ায় হারিয়ে যাওয়া মোবাইল ফোন খুঁজে দিল পুলিশ

7

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় হারিয়ে যাওয়া বিভিন্ন ব্রান্ডের ৬৭ টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে তুলে দেওয়া হয়েছে। একই সাথে বিকাশ প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া ৬৯ হাজার টাকা উদ্ধার করে সংশ্লিষ্টদের ফেরৎ দেওয়া হয়েছে।

শনিবার বেলা ১২ টায় কুষ্টিয়া পুলিশ লাইন্সের সম্মেলন কে আনুষ্ঠানিকভাবে উদ্ধার করা এসব মোবাইল ফোন ও বিকাশ প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া টাকা প্রকৃত মালিকদের হাতে তুলে দেন পুলিশ সুপার খাইরুল আলম।

এ সময় পুলিশ সুপার জানান, গত ১ সেপ্টেম্বর হতে ৩১ অক্টোবর এক মাস সময়ের মধ্যে কুষ্টিয়ার বিভিন্ন থানা এলাকা থেকে হারিয়ে যাওয়া এসব মোবাইল ফোন বিষয়ে থানায় দায়ের করা সাধারণ ডায়রির সূত্র ধরে কুষ্টিয়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের সহায়তায় তথ্য প্রযুক্তির ব্যবহার করে কুষ্টিয়াসহ দেশের বিভিন্ন জেলায় অভিযান পরিচালনা করে উদ্ধার করা সম্ভবপর হয়েছে। এছাড়াও বিকাশ প্রতারণার ৪ টি ঘটনার মাধ্যমে হাতিয়ে নেওয়া ৬৯ হাজার টাকা উদ্ধার করে প্রকৃত মালিকদের হাতে ফেরৎ দেওয়া হয়।

আরো পড়ুন – খোকসায় গুলিবিদ্ধসহ আহত ৫ জন

এ সময় অন্যান্যের মধ্যে কুষ্টিয়া জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেষ্টিগেশন ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ফরহাদ হোসেন খাঁন, ইউনিটের ইনচার্জ মোহাম্মদ আনিসুল ইসলাম, ওসি ডিবি নাসির উদ্দিনসহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email