র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
20

 

যশোর প্রতিনিধি

যশোরের অভয়নগরে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ডুমুরতলা বিলে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম মারুফ মোল্লা (২৬)। সে অভয়নগর উপজেলার বুইকরা গ্রামের মোসলেম মোল্লার ছেলে।

র‌্যাব জানায়, মারুফ মোল্লা একজন মাদক ব্যবসায়ী। এই বন্দুকযুদ্ধে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন এবং ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৬ খুলনার অধিনায়ক লে. কর্নেল রওশন ফিরোজ জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে একদল মাদক ব্যবসায়ী অভয়নগর উপজেলার ডুমুরতলা গ্রামের বিলের মধ্যে মাদকদ্রব্য বেচাকেনা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সন্ধ্যা ছয়টার দিকে মাদক ব্যবসায়ীদের ধরতে সেখানে অভিযান চালায়। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাঁচ-ছয় জন মাদক ব্যবসায়ী তাঁদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করেন। আত্মরক্ষার্থে এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। এতে র‌্যাবের দুই সদস্য ও এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। তাঁদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মাদক ব্যবসায়ী মারুফ মোল্লাকে মৃত ঘোষণা করেন। আহত দুই র‌্যাব সদস্যের মধ্যে একজন হাসপাতালে ভর্তি রয়েছেন ও অন্যজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা করা হয়েছে।