ফোন করে ডেকে নিয়ে হত্যা করলো কলেজ ছাত্রকে

0
15

 

পাবনা প্রতিনিধি

দ্রোহ অনলাইন ডেস্ক

কলেজ ছাত্রকে মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পাবনা জেলার সাধুপাড়াতে ওই কলেজছাত্র খুনের ঘটনা ঘটেছে। শনিবার সকালে মোবাইল ফোনে পেয়ে কলেজ ছাত্র জুয়েল রানা বাড়ি থেকে বেড় হয়। স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশের একটি দল দুপুরের সাধুপাড়া থেকে রক্তাক্ত সজ্ঞাহীন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নিহত ছাত্রের নাম জুয়েল রানা আকাশ (২০)। পাবনা পৌর এলাকার মন্ডলপাড়া মহল্লাার সুজন মিয়ার ছেলে জুয়েল রানা । সে পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের ছাত্র ।

নিহত জুয়েল রানার পরিবারের সাথে কথা বলে জানা গেছে , সকাল দশটার সময় মুঠোফোনে কল পেয়ে জুয়েল রানা বাড়ি থেকে বেড় হয়ে যায়। দুপুর একটার দিকে স্থানীয় লোকজন সাধুপাড়া এলাকায় রক্তাক্ত সজ্ঞাহীন অবস্থায় জুয়েল রানাকে দেখতে পান। তাঁর পরিচয় শনাক্ত করতে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শনিবার রাতে পরিবারের লোকে জুয়েল রানার মৃতদেহ শনাক্ত করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, আহত অবস্থায় উদ্ধারের পর থেকেই পুলিশ কলেজ ছাত্রের পরিচয় শনাক্তের চেষ্টা করছিল। সে সময়ের মধ্যেই কলেজছাত্র মারা যায়। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক সহ বিভিন্নভাবে তাঁর পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হয়। রাতে জুয়েল রানার স্বজনেরা এসে লাশটি শনাক্ত করেন।