কুমারখালীতে দুই সহোদর হত্যাকান্ডের জেরে ভাংচুর লুটপাট

0
23

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালীতে দুই সহোদর হত্যাকান্ডের ঘটনায় জড়িত প্রতিপক্ষে সাথে যোগাযোগের সন্দেহে ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসময় এক মহিলাকে ধর্ষণের চেষ্টা ও অন্যজনকে অপহরণ চেষ্টার অভিযোগ উঠেছে।

সোমবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের পাহাড়পুরে হামলার ঘটনা ঘটে। হামলায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, চলতি বছরের ৩০ মার্চ পাহাড়পুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে চাঁদ আলীর ছেলে নেহেদ আলী (৬০) ও বকুল আলী (৫৫) নামে আপন দুই সহোদর খুন হন। সেই জোড়া খুনের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় লুটপাট ভাংচুর ও উত্তেজনা চলে আসছিল। প্রতিপক্ষের সাথে যোগাযোগ করার সন্দেহে ছাদ ব্যাপরী সমর্থিত ৩০/৪০ জন রবিউলের বাড়িতে আকস্মিক হামলা চালিয়ে তার স্ত্রী বিউটিকে মারপিট করে। হামলাকারীরা ফ্রিজ, টিভিসহ অন্যান্য মালামাল লুটপাট করে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীদের ভয়ে গৃহকর্তার এক মেয়ে পাশ^বর্তী বাঁশবাগানে আত্মগোপন করলে সেখানে তাকে ধর্ষণের চেষ্টা চালানো হয় এবং অপর এক মেয়েকে অপহরণ করে ছাদ ব্যাপরীর বাড়িতে নিয়ে যায় বলে অভিযোগ করে গৃহকর্তা।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, প্রতিপক্ষের সাথে গোপন তথ্য আদান প্রদান করা নিয়ে সন্দেহে রবিউলের বাড়িতে ছাদ ব্যাপরীর সমর্থকরা হামলা করে। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে রবিউলের অপহৃত ছোট মেয়েকে উদ্ধার করেছে। তিনি আরো জানান, ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।