আন্দোলন সংগ্রামে ব্যর্থ বিএনপি নেতার মাথা পরীক্ষা করাতে বললেন হানিফ

0
62

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া ৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুল সাহেবের কথাবার্তা শুনে মনে হয় উনার মস্তিস্ক গুলাই গেছে। আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে তার মাথা ঠিক আছে কি না পরীা-নিরীা করা প্রয়োজন।

তিনি বলেন,আওয়ামী লীগ সরকার জনগণের জন্য কিছু করে নাই এমন কথা যারা বলছেন তারা অন্ধ অথবা বুদ্ধি প্রতিবন্ধী হয়ে গেছেন। শেখ হাসিনার সরকার সারাদেশে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছে। অর্থনীতিতে ৫৬০ ডলার থেকে মাথা পিছু আয় ২ হাজার ৭০০ ডলার ছাড়িয়ে গেছে। এসব উন্নয়ন শুধুমাত্র দেশের জনগণের জন্য হয়েছে।

বুধবার সকালে কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্বরে অনুষ্ঠিত এক আলোচনা সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি-জামায়াত জোট মতায় থাকা অবস্থায় দেশকে অন্ধকারের দিকে নিয়ে গিয়েছিল। সেই দলের নেতা পলাতক আসামী তারেক জিয়া লন্ডনে বসে আজ বলছে টেক অব বাংলাদেশ।

তিনি আরও বলেন, কোন একটি রাজনৈতিক দলের অংশ নেওয়া না নেওয়ার উপর নির্ভর করবে না আগামী জাতীয় সংসদ নির্বাচন। একটি রাজনৈতিক দল নির্বাচনে অংশ না নিলে সে নির্বাচন অংশগ্রহণমূলক হবে না তা বলার সুযোগ নেই।

এ সময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, ঝাউদিয়া মহাবিদ্যালয়ের অধ্য নুরজাহান শারমীন প্রমুখ উপস্থিত ছিলেন।