ইউএনওর নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার

0
54

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদে আনসার ব্যারাকের শৌচাগার থেকে জামাল উদ্দিন (৫৫) নামে অচেতন অবস্থায় এক আনসার সদস্যকে উদ্ধার করা হয়। তিনি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপ্তÍায় নিয়োজিত ছিলেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত ৭টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জামাল উদ্দিন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের ঠাকুরবাড়িয়া গ্রামের গঞ্জের আলীর ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা-তুজ-জোহরার নিরাপত্তায় নিয়োজিত ছিলেন।

উদ্ধারকারী আনসার সদস্য সাইদুর রহমান বলেন, জামাল উদ্দিনসহ আমরা কয়েকজন সদস্য ডিউটিতে ছিলাম। এর মধ্যে কোনো এক সময় জামাল উদ্দিন আনসার ব্যারাকের শৌচাগারে যান। দীর্ঘ সময় অতিবাহিত হলে আমরা খোঁজাখুঁজি করতে থাকি। পরে আনসার ব্যারাকের শৌচাগারে জামাল উদ্দিনকে পড়ে থাকতে দেখি। দ্রæত উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আফরিনা ইসলাম বলেন, পরীা-নীরিার পর জামাল উদ্দিনকে মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সেকেন্দার আলী বলেন, সদর উপজেলার আনসার ব্যারাকের শৌচাগার থেকে এক আনসার সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তার স্ট্রোক করেছেন। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা বলেন, আনসার সদস্যের মৃত্যুতে আমার খুব খারাপ লাগছে। মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলমান। এছাড়া তিনি আগে থেকেই হার্টের রোগী ছিলেন তার পরিবারের মাধ্যমে জেনেছি।