উপকারভোগীদের কাছে নৌকায় ভোট চাইলেন এমপি ব্যারিস্টার জর্জ

0
109

কুষ্টিয়া প্রতিনিধি

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ বলেছেন, ছেলে সন্তানকে দেখেনা। সন্তান বাবা – মাকে দেখেনা। ভাই ভাইকে দেখেনা। কিন্তু শেখ হাসিনা আপনাদের চেনেনা, তবুও দেখে। আপনারা এখানে কষ্ট করে এসেছেন। আপনারা বথা বলেছেন। আপনাদের সাথে কথা বলে আমারও ভাল লাগছে। আপনারা বাসায় গিয়ে সবাইকে বলবেন – এই দেশ বঙ্গবন্ধুর দেশ, এই দেশ শেখ হাসিনার দেশ। অতএব আগামী নির্বাচনে শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিতে আপনি এবং আপনার পরিবারবর্গকে ঐক্যবদ্ধ করবেন।

রবিবার দুপুরে কুমারখালী উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় উপকারভোগীদের সাথে উপজেলা পরিষদ মাঠে আয়োজিত মতববিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সকাল সাড়ে ১০ টায় জনপ্রতিনিধি ও প্রশাসনের সাথে মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ আরো বলেছেন, শেখ হাসিনা সরকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার ল্েয বিধবা, প্রতিবন্ধী, বয়স্ক, মুক্তিযোদ্ধাসহ প্রায় ৫২ প্রকার ভাতা প্রদানের আওতায় কোটি কোটি টাকা উপকারভোগীদের ঘরে পৌছে দিচ্ছেন।

ইউএনও বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমারখালী পৌরসভার মেয়র সামছুজ্জামান অরন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আমিরুল আরাফাত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাইদুর রহমান লালু ও মহিলা ভাইস চেয়ারম্যান মেরিনা আক্তার মিনা, থানার ওসি আকিবুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা চাঁদ আলী প্রমুখ।