ওএমএস এর চাউল কিনতে যাবার পথে দুই বৃদ্ধ আহত

0
89

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসায় ওএমএস এর ডিলারের দোকানে চাউল কিনতে (ক্রয়) যাবার পথে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়ে বৃদ্ধদয় হাসপাতালের বিছানায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

বৃহস্পতিবার কাকা ডাকা ভোরে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের উপজেলা সদরের অদূরে মালিগ্রামে এই দুর্ঘটনা আহত হন বৃদ্ধ তোফাজ্জেল হোসেন তোফা খান (৬২) ও সকোমদ্দিন প্রামানিক (৬৫)। তারা দুজনে নিকট বন্ধু। তাদের বাড়ি উপজেলার পাইকপাড়া-মির্জাপুর গ্রামে।

আহত তোফাজ্জেলের ভাই জমারত আলী জানান, তার ভাই ও তার বন্ধু একই বাইসাইেকেলে উপজেলা সদরের একটি ওএমএস (খোলা বাজারে) ডিলারের দোকানে চাউল খরিদের জন্য রওনা হয়। মালিগ্রামে পৌচ্ছালে পেছন থেকে আসা একটি দ্রæতগামী ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায়। বৃদ্ধদের অবস্থা সংকটাপন্য হওয়া তাদের কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করা হয়। বিকালে এ রিপোট লেখা পর্যন্ত বৃদ্ধরা অচেতন ছিলেন।

আহত বৃদ্ধ সকোমদ্দিনের প্রতিবেশী নাছিমা জানান, বোঝেন তো অভাবের সংসার তাই ফ্রিসেলের (খোলা বাজার) কমদামের চাল তুলতে যাচ্ছিল। ঘরে সামান্য কিছু ধান আছে। রমজানের সময় কাজ থাকে না। তাই সে ধান তুলে রেখে ফ্রিসেলের চাল তুলতে যাচ্ছিল।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত রাকিবুল ইসলাম জানান, আহত বৃদ্ধদের অবস্থা আশঙ্কা জনক হওয়া তাদের দ্রæত রেফার্ড করা হয়েছে।