কলেজ ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় বাড়ি ভাংচুর

0
107
বখাটে তৌহিদুল

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ সদরের এক কলেজ ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেরা ওই ছাত্রীর চাচাত ভাই এর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে। এ ঘটায় গৃহকর্তাসহ তিনজন আহত হয়েছেন।

অভিযোগে জানা গেছে, ভগবান নগর গ্রামের আব্দুর রশিদের বখাটে ছেলে নবম শ্রেণির ছাত্র তৌহিদুল বয়ড়াতলা গ্রামে কলেজে পড়ুয়া এক ছাত্রীকে উত্যক্ত করতো। তার অত্যাচারে ছাত্রীটির পড়া লেখা বন্ধের উপক্রম হয়েছে। রবিবার দুপুরে ওই ছাত্রী তার বাড়ির সামনে দাঁড়িয়ে ছিল। এ সময় বখাটে তৌহিদুল তাকে নিয়ে অশালীন কথা বলতে থাকে। বিষয়টি সে বাড়িতে জানালে বাড়ির লোকেরা প্রতিবাদ করে। কিছুক্ষন পর ওই বখাটের নেতৃত্বে ভগবান নগর গ্রামের তিতু, শান্ত, বনি, মিজানুর, আব্দুর রশিদ ও রাশিদুল ছাত্রীর চাচাত ভাইএর বাড়ি হামলা করে ব্যপক ভাংচুর করে। এ সময় গৃহকর্তা ও গৃহীনিসহ তিন জন আহত হন। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত গৃহকর্তা জানান, তিনি এ ঘটনা জানতেন না। বাড়ি প্রবেশ করা মাত্রই বখাটেরা হামলা চালায়। তিনি মামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছিন।

সদর থানার ওসি মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তবে সেখানে ভাংচুর লুটপাট আর আহত হওয়ার খবর জানতাম না। তিনি বলেন, অভিযোগ দিলে বখাটেদের বিরুদ্ধ ব্যবস্থা গ্রহন করা হবে।