কুমারখারীতে প্রতিপক্ষের হামলায় ঔষধ ব্যবসায়ী খুন

0
100

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালীতে প্রতিপক্ষের হামলায় এক ঔষধ ব্যবসায়ী খুন হয়েছেন। এ হামলায় সাবেক এক ইউপি সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চর জগন্নাথপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় ওষুধ ব্যবসায়ী আব্দুর রাজ্জাক (৪০) নিহত হন। তিনি চর জগন্নাথপুর গ্রামের মৃত ভাদু বিশ্বাসের ছেলে। এ হামলায় সাবেক ইউপি সদস্য জাবেদ আলী গুরুতর আহত হয়েছেন। জাবেদ আলী সম্পর্কে নিহত আব্দুর রাজ্জাকের চাচা।

এলাকাবাসী জানান, ওষুধ ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের চাচা সাবেক ইউপি সদস্য জাবেদ আলীর কাছে একই এলাকার হাচেন মুন্সীর ছেলে জহুরুল মুন্সী ৭শ টাকা পেতেন। এ নিয়ে বৃহস্পতিবার সকালে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার একপর্যায়ে জহুরুলসহ তার পরিবারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালালে রাজ্জাক ফালা বিদ্ধ হন এবং তার চাচা জাবেদ গুরুতর আহত হন। পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজ্জাককে মৃত বলে ঘোষণা করেন। জাবেদ আলীকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসীন হোসাইন জানান, পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে বাক বিতন্ডার জের ধরে রাজ্জাক নামের এক ঔষধ ব্যবসায়ী নিহত এবং তার চাচা সাবেক ইউপি সদস্য আহত হয়েছেন। এ ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।