কুষ্টিয়ায় কাউন্সিলরের বিরুদ্ধে যুবককে মারপিটের অভিযোগ

0
110

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া পৌরসভার কাউন্সিলর ও শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নিদ্ধারিত চাঁদা না পেয়ে এক যুবককে মারধরের অভিযোগ উঠেছে।

শনিবার কুষ্টিয়া মডেল থানায় লিখিত অভিযোগ এনে এজাহার দিয়েছেন শহরের চৌড়হাস ক্যানালপাড়ার বাসিন্দা রিপন বিশ^াস (৩৫)। তিনি পেশায় একজন পরিবহন শ্রমিক।

এজাহার সূত্রে জানা গেছে, সদর উপজেলার চৌড়হাস গ্রামের ক্যানালপাড়ার রিপন বিশ্বাস চৌড়হাস-কুমারখালী রুটে মাহেন্দ্র পরিবহন স্ট্যান্ডের স্টাটার হিসেবে কর্মরত। প্রতিদিন মাহেন্দ্র কাউন্টার থেকে স্থানীয় ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবুর নেতৃত্বাধীন চাঁদাবাজ একটি গ্রুপ প্রতিদিন এক হাজার টাকা করে চাঁদা নিয়ে আসছে। গত শুক্রবার এক হাজার টাকার স্থলে ৮শ টাকা দিতে গেলে কাউন্সিলর বাবু তাকে নিজ অফিস কক্ষে আটকে রেখে বুকে শর্টগান চেপে ধরে। সেখানে উপস্থিত অন্যান্য চাঁদাবাজ সন্ত্রাসীদের দিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে বেধড়ক মারপিট করে।

অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন কাউন্সিলর মীর রেজাউল ইসলাম বাবু। তিনি বলেন, রিপন বিশ্বাস একজন মাদকসেবী ও মাদক বিক্রেতা। মাদক ব্যবসাতে বাধা সৃষ্টি করায় সে তার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করেছে।

এ ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত কবির জানান, অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।