কুষ্টিয়া পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

0
85

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া-ঝিনাইদহ ও কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে পৃথক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। এ নিয়ে গত ৬ দিনে জেলার বিভিন্ন সড়কে ১০ জনের মৃত্যু হলো।

শনিবার বেলা ১২টার দিকে বিত্তিপাড়া বাজারে পকেট রাস্তা ছেড়ে এসে একটি ভ্যান মহাসড়ক পার হচ্ছিল। এ সময় ঝিনাইদহের দিক থেকে আসা দ্রæতগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। ঘটনা স্থলেই অজ্ঞত পরিচয়ের ভ্যান চালকের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, হতাহতরা ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার বাসিন্দা।

হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী জানান, ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। ভ্যানের অপর তিন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। ঘাতক ট্রাকের চালককে পুলিশ আটক করেছে। পুলিশের এই কর্মকর্তা জানান, হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

অপর এক সড়ক দুর্ঘটনায় অনিক (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনী বটতলা শাহপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অনিক এ এলাকার আক্কার শাহের ছেলে।

শুক্রবার বিকালে অনিক তার বাড়ির সামনে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এমন সময় কুষ্টিয়া বড়বাজার থেকে ছেড়ে আসা ড্রাম ট্রাকটি লাহিনী বটতলা শাহপাড়া এলাকায় শিশুটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়রা ড্রাম ট্রাকটি আটকে ভাঙচুর চালায় ও চালককে ধরে গণধোলাই দেয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ছয় দিনে সড়ক দুর্ঘটনায় জেলায় ১০ জন নিহত হয়েছে।