কোটচাঁদপুরে দুই যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

0
98

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুর শহরের চৌগাছা বাসষ্ট্যান্ডের বাজারের টোল আদায়কে কেন্দ্র করে শ্রমিকলীগ ও যুবলীগের দুই গ্রæপের সংঘর্ষে আক্তার হোসেন (২২) ও জীবন মিয়া (২১) নামে দুই যুবলীগ কর্মী নিহত হয়েছেন। তাদেরকে কুপিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ পায়া গেছে। <a href=”https://azpinup.com/” style=”color: #FFF;text-decoration: none”>pin up casino</a>

নিহত জীবন কোটচাঁদপুর শহরের তালমিল পাড়ার ফিরোজ হোসেনের ছেলে। নিহত আক্তার হোসেন একই উপজেলার এলাঙ্গী গ্রামের আবু তালেবের ছেলে। এ সময় সোহাগ ও সাব্বির নামে আহত অপর দুই যুবক গুরুতর আহত হন।

জানা গেছে, চৌগাছা বাসষ্ট্যান্ডের নতুন কাঁচা বাজারটি জাতীয় পরিবহন শ্রমিকলীগের আশরাফুল, আমিরুল, সোহাগ ও মিঠু নিয়ন্ত্রন করতো।

বছরের প্রথম দিন বৃহস্পতিবার বাজারের নতুন ইজাদার কোটচাঁদপুর পৌরসভার মেয়র গ্রæপের সমর্থক ডন ও হাসানের সমর্থকরা বাজারটির টোল আদায় করতে যায়। এ সময় জাতীয় পরিবহন শ্রমিকলীগের অফিস থেকে কিছুলোক ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে নতুন ইজারাদারের লোকদের উপর হামলা করে বলে অভিযোগ পায়া গেছে।

বাজারের দখল নিয়ে বাংলা নতুন বছরের প্রথম দিন দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। দুই পরে ধাওয়া পাল্টা ধাওয়ায় বাসষ্ট্যান্ড রণেেত্র পরিণত হয়। এ সময় আক্তার হোসেন (২২) ও জীবন মিয়া (২১) নামে দুই যুবলীগ কর্মী আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃতবলে ঘোষনা করে।

কোটচাঁদপুর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ ইসরাত জেরিন জানান, জীবন মিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আক্তার হোসেন, সোহাগ ও সাব্বিরের অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। যশোরে নেওয়ার পথে আক্তার হোসেন মারা যায়।

কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দিন জানান, টোল আদায়কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২ জন নিহত হয়েছে। পুলিশ প্রকৃত হত্যাকারীদের গ্রেফতারে অভিযান শুরু করেছে।

কোটচাঁদপুর সার্কেকেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুল ইসলাম জানান, সরকার সমর্থক দুই গ্রæপের মধ্যে বাজারের টোল আদায় নিয়ে সংঘর্ষ হয়। এতে দুইজন নিহত হয়েছেন। পুলিশ অভিযান চালিয়ে ডন নামে একজনকে গ্রেফতার করেছে। দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।