খোকসায় দুটি বিদেশী পিস্তলসহ দুই যুবক আটক

0
96

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসায় দুটি বিদেশী পিস্তল ও গুলিসহ দুই যুবকে আটক করেছে পুলিশ। আটকদের বিরুদ্ধে মেয়রের বাড়িয়ে হামলার ঘটনায় মামলা রয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে খোকসা থানা পুলিশের একটি অভিযানিক দল পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পাতিলডাঙ্গী গ্রামে অভিযানে যায়। এসময় তিনজন আরহীরসহ একটি মোটরসাইকেল পুলিশের গাড়ির সামনে পরে যায়। এক পর্যায়ে একজন মোটরসাইকেল আরহী দৌড়ে পালিয়ে যায়। পুলিশ অপর মোটরসাইকেল আরহী আসিফ (১৯) ও সোবাহান (৩৫) এর শরীর তল্লাসী করে দুটি বিদেশী পিস্তল, দু’রাউন্ড গুলি ও দুইটি ম্যাগজিন উদ্ধার করা হয়। আটক দুজনের বিরুদ্ধে পৌরসভার মেয়রের বাড়িতে হামলার ঘটনায় দায়ের কৃত মামলার এৎাহার ভুক্ত আসামী।


আটক আসিফ উপজেলার হিজলাবট গ্রামের আব্দুল মতিনের ছেলে। অপর আটক সোবাহান ঢাকা আশুলিয়ার সাধুপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

থানার ওসি তদন্ত মামুনুর রশিদ জানান, তার নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল পাতিলডাঙ্গী গ্রামের দিকে যাচ্ছিল। মোটরসাইলের এক আরহী দৌড়ে পালিয়ে গেলে তারা অন্যদুইজনের শরীর তল্লাসী করে অস্ত্র ও গুলি উদ্ধার করে। এ ব্যাপারে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে। তবে আটদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে।