খোকসার এক ইউপি সদস্য ৭ কেজি স্বর্ণের বারসহ আটক

0
95
পাংশায় সোরার বারসহ আটক খোকসার ইউপি সদস্য জহুরুল। (গোল বৃত্তে )
পাংশায় সোরার বারসহ আটক খোকসার ইউপি সদস্য জহুরুল। (গোল বৃত্তে )

পাংশা প্রতিনিধি

খোকসার এক ইউপি সদস্য ও তার তিন সহযোগীকে ৭ কেজি ৩০০ গ্রাম স্বর্ণের বারসহ পাংশা থানা পুলিশ আটক করেছে।

মঙ্গলবার দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। আটকরা হলেন- কুষ্টিয়ার খোকসা উপজেলার ওসমানপুর গ্রামের মৃত জয়েন উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম। তিনি ওসমানপুর ইউনিয়ন পরিষদের কলপাড়া ওয়ার্ডের নিবাচিত ইউপি সদস্য। এ ছাড়া তার অপর দুই সহযোগী পাংশার বনগ্রামের আব্দুল খালেক বিশ্বাসের ছেলে নাহিদুল ইসলাম, বাবুপাড়া ইউনিয়নের শুকুর আলী শেখের ছেলে সাত্তার শেখ রয়েছেন।

রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান জানান, মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে পাংশা থানার টহল পুলিশ নিয়মিত উিউটি পালন শেষে ফেরার সময় বাবুপাড়া ইউনিয়নের চাঁদপুর এলাকায় একটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক হওয়ায় গতিরোধ করে। এ সময় মোটরসাইকেল আরোহীরা পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে তাদের আটকের পর জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল আরোহীরা স্বীকার করে, তিনটি স্বর্ণের বার তারা ফেলে দিয়েছে। তাদের দেখানো মতে স্বর্ণের বার তিনটি উদ্ধার করা হয়। এরপর তাদের থানায় নিয়ে আরো জিজ্ঞাসাবাদ করার পর আটক নাহিদের জুতার নিচ থেকে পলিথিন দিয়ে মোড়ানো আরও সাতটি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

উদ্ধার করা এসব স্বর্ণের বার পাচারের উদ্দেশ্যে ভারত নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানান পুলিশ সুপার। এ ব্যাপারে মামার হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ সালাউদ্দিন, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, পাংশা থানার ওসি মাসুদুর রহমান প্রমুখ।