খোকসায় নৌকা প্রার্থীর হাতে আওয়ামী লীগ নেতা লাঞ্চিত

0
192

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতিকে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর বিরুদ্ধে।

শুক্রবার সকালে উপজেলা শিমুলিয়া ইউনিয়নের শিমুলিয়া কুঠিপাড়া গ্রামে এই লাঞ্চিত করার ঘটনা ঘটে।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনছার আলী প্রামানিক জানান, শুক্রবার সকালে তিনি পাশের গ্রাম কুঠিপাড়ার একটি মুদি দোকানে সামনে পৌঁচ্ছান। এ সময় নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদ সেখানে উপস্থিত হন। এক পর্যায়ে নৌকা প্রতিকের প্রার্থী নিজে উপজেলা আওয়ামী লীগের সহসভপতি সাবেক ইউপি চেয়ারম্যান আনছার আলীকে মোটর সাইেকেলে তুলে নেবার চেষ্টা করে। তাকে শারীরিক ভাবে লাঞ্চিতও করে।

শিশুলিয়া ইউনিয়ন আওয়ায়মী লীগের সাধারন সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী আব্দুল কুদ্দুস বলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনছার আলী তার ভোট করছেন। নৌকার প্রার্থী ও তার লোকেরা তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। টানা-হ্যাচরা করে সহ সভাপতির গায়ের মুজিব কোট ছিড়ে ফেলে। ঘটনাটি দুঃখ জনক বলেও তিনি মন্তব্য করেন। এ ঘটনায় তিনি নিজে থানায় জিড়ি করেছেন বলে জানান। আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল মজিদের বিরুদ্ধে দল ও জনবিচ্ছিন্নতার অভিযোগও করেন এই নেতা।

নৌকা প্রতিকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুল মজিদ এর সাথে বলার চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন রিসিভ করেননি।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, শিমুলিয়া সাবেক চেয়ারম্যান আনছার আলীর লাঞ্চিতের বিষয়ে একটি জিডি হয়েছৈ। তদন্ত করে ব্যবস্থা নেওয়া নেওয়া হবে।