খোকসায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৫ জন

0
30

স্টাফ রিপোর্টার

বাড়ির জমির সীমানা নির্দ্ধারণ নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে হামলা-পাল্টা হামলায় ৫ জন আহত হয়েছেন। এ সময় স্থানীয় কাউন্সিলর উপস্থিত ছিলেন।

সোমবার সকালে খোকসা উপজেলার পৌর এলাকার ৮ নম্বর ওয়ার্ডের কমলাপুর গ্রামে এই হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটে। হামলায় সোহগ (৪০), পিতা -আকমল, শরিফুল ইসলাম (৩৫), পিতা – আব্দুল মজিদ, বাদশা (৫২), পিতা-মহির উদ্দিন শেখ, স্বপন শেখ (২২) ও মনির শেখ (২৫) উভয়ের পিতা বাদশা শেখ আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আহতদের মধ্যে তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় দুই পক্ষ মামলার প্রস্তুতি নিচ্ছে।

হাসপাতালে চিকিৎসাধিন বাদশা জানায়, সকালে সে তার নিজের বাড়ির সীমানায় বেড়া দিতে শুরু করে। এ সময় প্রতিবেশী শরিফ তার বেড়া দেওয়ায় বাধা সৃষ্টি করে। তার স্থানীয় কাউন্সিলন ইউনুস আলীকে ডেকে নিয়ে ঘটনা স্থলে আসে। কাউন্সিলর জমির সীমানা নির্দ্ধারণ করে দেয়। এ সময় প্রতিপক্ষ তাদের উপর হামলা করে।

চিকিৎসাধিন আহত শরিফুল ইসলাম জানান, স্থানীয় কাউন্সিলর জমির সীমান নির্দ্ধারণের পর তার উপস্থিতিতে প্রতিপক্ষ তাদের উপর হামলা করে। তার হামলাকারীদর বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইউনুস আলী জানান, দুই পক্ষের বিরোধ মেটাতে তাকে ঘটনা স্থলে ডাকা হয়। তিনি বিষয়টি নিস্পত্তি করে দেন। পরে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। মারামারিও হয়।