খোকসায় দুর্বৃত্বের হামলায় দিশার শাখা ব্যবস্থাপক আহত

0
78
খোকসায় দুর্বৃত্তদের হামলায় আহত দিশার শাখা ব্যবস্থাপক সবুজ আলী ।

স্টাফ রিপোর্টার

রাতের আধাঁরে সড়কে মোটরসাইকেলের গতিরোধ করে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের শাখা ব্যবস্থাপককে কুপিেেয় জখম করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দিনগত রাত ১০ টার পর খোকসা-শোমসপুর সড়কের কাদিরপুর ব্রিজের উপর এই হামলার ঘটনা ঘটে। দুর্বৃত্তদের হামলায় আহত সবুজ আলী (৩৫) দিশা নামের একটি স্বেচাছাসেবী সংগঠনের শোসরপুর শাখার ব্যবস্থাপক। ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত সবুজ প্রায় তিন কিলোমিটার মোটর সাইকেল চালিয়ে মেসে গিয়ে ওঠেন। পরে রাতেই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে আনা হয়। দেশীয় অস্ত্রের আঘাতে তার ডান হাত ও পিঠে একাধিক স্থানে সৃষ্ট ক্ষতে প্রায় ২৫ টি সেলাই (টিস) দেওয়া হয়েছে।

দুর্বৃত্তদের হামলায় আহত দিশা’র শাখা ব্যবস্থাপক সবুজ আলী জানান, কিস্তি আদায় করে পৃথক দুটি মোটরসাইকেলে তারা তিনজন খোকসা থেকে শোমসপুর ফিরছিলেন। কাদিরপুর ব্রিজের কাছে পৌচ্ছালে ব্রিজের দুই পাশ থেকে টর্সলাইট জ্বেলে তার গাড়ির গতি রোধ করা হয়। মুহুত্যের মধ্যে ৮/৯ জন একসাথে তার উপর হামলা চালায়। অবস্থা বেগতিক বুঝে তিনি মোরসাইকেল চালিয়ে পালালিয়ে যান। এ সময় দুর্বৃত্তর তার পেঁছন থেকে হামলা চালায়।

খোকসায় দুর্বৃত্তদের হামলায় আহত দিশার শাখা ব্যবস্থাপক সবুজ আলী ।

তিনি আরো জানান, দুর্বৃত্তরা তার পেছনে প্রায় ৩শ গজ তেরে আসে। হামলাকারীরা তার মোটরসাইকেল, ফোন অথবা টাকা পয়সা নেবার চেষ্টা করেনি। শুধু হামলায় করেছে। মামলা বা প্রশাসনিক বিষয়ে তার সংগঠনের কর্মকর্তা সিদ্ধান্ত নেবেন।

স্বেচ্ছাসেবী সংগঠনের আঞ্চলিক শাখা ব্যবস্থাপক চাঁদ মিয়া জানান, এ হামলার কারণ জানার চেস্টা করছেন। তবে কোন সদস্যের সাথে তারদের বিরোধ নেই, যে কারণে আক্রোশ থেকে হামলা হতে পারে। তিনি প্রতিষ্ঠানের ম্যানেজমেন্টের সাথে যোগাযোগ করছেন। সব বিষয়ে সেখান থেকে সিদ্ধান্ত হয়ে আসবে।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাহামুদুল হাসান সাংবাদিকদের জানান, সবুজ আলীর শরীরে ধারালো অস্ত্রে আঘাত বেশী। তার হাত ও পিঠে প্রায় ২৫টির বেশী সেলাই (টিস) দেওয়া হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হচ্ছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আননুর জায়েদ ঘটনাটি শুনেছেন বলে নিশ্চিত করেন। তকে মামলা হয়নি। মামলা হলে তিনি ব্যবস্থা নেবেন।