খোকসায় নিজের ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার

0
109
নিহতের স্বামীর আহাজারী

অভিযোগের তীর পরকিয়া প্রেমিকের দিকে

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ার খোকসার কমলাপুরে নিজের ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। খুনের অভিযোগের তীর পরকিয়া প্রেমিকের দিকে।

বুধবার দিনের বেলায় নিজের ঘরে খুন হওয়া গৃহবধুর নাম পারভীন খাতুন (৪০)। সে পৌর এলাকার ৯ নম্বর য়ার্ডের মোল্লা পাড়ার রইচ মন্ডলের স্ত্রী। দুই সন্তানের জননী।

নিহতের স্বামীর পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত বুধবার সকালে গৃহবধূর স্বামী কাজে বেড়িয়ে যাওয়ার পর পরকিয়া প্রেমিক বিল্লাল হোসেন (টিউবয়েল মিস্ত্রী) গৃহবধূর বাড়িতে আসে। প্রথমেই দুই জনের মধ্যে বাকবিতান্ড হয়। এক পর্যায়ে প্রেমিক গৃহবধূকে শান্ত করে। এ সময় গৃহবধূর সপ্তম শ্রেণিতে পড়–য়া ছেলেকে বাড়ির পাশের দোকানে পান কিনতে পাঠায়। কিছু সময় পর শিশুটি বাড়ি ফিরলে পরকিয়া প্রেমিক জানায় তার মা ঘুমাচ্ছে। তাকে যেনো ডাকা না হয়। এক পর্যায়ে গৃহবধূর ঘরের দরজা বন্ধ করে রেখে বিল্লাল দ্রæত বেডিয়ে যায়। সন্ধায় শিশুটি বাড়ি ফিরে মাকে ডাকাডাকি করে। সারা না পেয়ে প্রতিবেশীদের সহয়তায় ঘরের দরজা খুলে বিছানার উপর তার মায়ের (গৃহবধূর) মৃতদেহ দেখতে পায়। খবর পেয়ে থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

নিহত গৃহবধূর স্কুল পড়–য়া ছেলে রহিম জানায়, বিল্লাল মিস্ত্রী সকাল থেকে দুপুর পর্যন্ত তাদের বাড়িতে ছিল। প্রথমে তার মায়ের সাথে কথা কাটাকাটি হয়। পরে তারা দু’জনে ঘরে যায়। তার পরে তার মায়ের সাথে দেখা হয়নি। তবে মিস্ত্রী যায়ার সময় তাকে জানায় তার মা (পারভীন) ঘুমাচ্ছে। তাকে যেনো ডাকা না হয়। সন্ধ্যার কিছু সময় আগে সে বাড়ি ফিরে আসে। প্রতিবেশীদের সহায়তায় ঘরের দরজা খুলের মায়ের মৃতদেহ দেখতে পায়। শিশুটি জানায়, তার মায়ের গলায় দড়ি দিয়ে পেঁচ দেয়ার দাগ ছিল।

নিহত গৃহবধূর স্বামী রইচ মন্ডল জানায়, তার স্ত্রী পারভীনের সাথে বিল্লাল মিস্ত্রীর সম্পর্ক ছিল। এ বিষয়ে তার শ্বশুর বাড়ির লোকজন জানে। দুই তিন মাস আগে আর স্ত্রী পারভীন আশা সমিতি থেকে ২ লাখ টাকা ঋন তুলে বিল্লাকে দিয়েছিল। এই ঋনের কিস্তি পরিশোধ নিয়ে বিরোধের জের ধরে বিল্লাল তার স্ত্রীকে খুন করে ফেলে রেখে যায়। তবে পুলিশ তার শ্বশুর কুলের লোকদের কথা শুনে তার নিজের বড় ভাই রফিককে আটকে রেখেছে। তার দাবি বিল্লালকে আটক করলে খুনের রহস্য বেড়িয়ে আসবে।

স্থানীয় য়ার্ড কাউন্সিলর মেহেদী বিশ্বাস জানান, পরকিয়া প্রেমিক বিল্লাল খুন করতে পারে। তবে তাকে আটকের আগে বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না। স্থানীয় মহিলাদের রবাত দিয়ে তিনি আরো জানান, নিহত গৃহবধূ সমিতি থেকে ঋন করে পরকিয়া প্রেমিক বিল্লালকে ২ লাখ টাকা দেয়। সেই টাকার কিস্তি পরিশোধ নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল বলে শুনেছেন।

 থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে কথা বলার চেষ্টা করা হয় কিন্তু তিনি ফোন রিসিভ করেননি।