খোকসায় নির্বাচনী মহড়ার মোটর সাইকের ধাক্কায় গর্ভবতী গৃহবধূ আহত

0
128

স্টাফ রিপোর্টার

অসুস্থ্য স্বামীকে হাসপাতাল থেকে নিয়ে বাড়ি ফেরার পথে নির্বাচনী শোভাযাত্রার মটোর সাইকেলে ধাক্কায় পাখি ভ্যান থেকে পর এক গর্ভবতী গৃহবধূ আহত হয়েছেন।

বুধবার সকাল ১১ টার পরে কুষ্টিয়ার খোকসায় উপজেল সদরের কোদিরপুর মোরে এক চেয়ারম্যান প্রার্থীর মোটর সাইকেল শো ডাউনের একটি মোটর সাইকেল ভ্যানে উপর আছড়ে পরলে দুর্ঘটনাটি ঘটেছে। গর্ভবতী ওই গৃহবধুর নাম রিতু খাতুন (২০)। সে কাদিরপুর গ্রামের সোহাগ হোসেন স্ত্রী।

গৃহবধূর স্বামী সোহাগ হোসেন জানান, ডায়রিয়া রোগে আত্রান্ত হয়ে তিনি কয়েকদিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। বুধবার সকালে হাসপাতাল থেকে ছুটি পেয়ে কাদিরপুরে নিজ বাড়িতে ফিরছিলেন। বাড়ির পাশের মোর পৌছালে বিপরিত দিক থেকে আসা এক চেয়ারম্যান প্রার্থীর মোরটর সাইকেল শোভা যাত্রার এক চালক নিয়ন্ত্রন হারিয়ে তাদের বহনকারী পাখি ভ্যানের উপর আছড়ে পরে। এ সময় তার গর্ভবতী স্ত্রী রিতু ভ্যান থেকে ছিটকে পরে যায়। স্থানীয়দের সহায়তায় আহত গৃহবধূকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার গর্ভের সন্তান নিয়ে দুশ্চিন্তায় আছেন তার স্বামী ও পরিবারের লোকেরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ প্রেমাংশু জানান, প্রাথমিক পরিক্ষা নিরীক্ষা করা হয়েছে। গর্ভবর্তী গৃহবধুকে হাসপাতালে ভর্তি রেখে পর্যবেক্ষন করা হচ্ছে। তার গর্ভের সন্তান ভালো আছে।