খোকসায় সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষক আহত

0
750
আহত প্রধান শিক্ষক আশরাফুজ্জামান

স্টাফ রিপোর্টার

কুষ্টিয়ায় খোকসায় এক শিক্ষকের পিতার জানাযার নামাজে অংশ নিতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন এক প্রধান শিক্ষক।

সোমবার দুপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত শিমুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আশরাফুজ্জামানকে (আশরাফ মাষ্টার) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তিনি খোকসা থানা পাড়ার বাসিন্দার।

হাসপাতালে উপস্থিত শিক্ষক নেতারা জানান, খোকসা জানিপুর সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শরিফুল ইসলামের পিতায় জানাযার নামাজে অংশ নেওয়ার জন্য প্রধান শিক্ষক আশরাফুজ্জামান রওনা করেন। উপজেলার বেতবাড়িয়া ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের মধ্যে পৌছালে বিপরীত দিক থেকে আসা গ্যাসের স্যালেনন্ডার ভর্তি একটি নসিমনকে ওভারটেক করার চেষ্টা করেন ওই শিক্ষক। এ সময় সামনে থেকে আসা একটি দ্রæতগতি সম্পন্ন মোটর সাইকেল তাকে চাপা দেয়। আঘাত মোটর সাইকেলের চালক দ্রæত পালিয়ে যায়। স্থানীয়রা আহত প্রধান শিক্ষকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে আনেন। পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও জরুরী বিভাগে কর্তব্যরত উপ-সহকারী মেডিকেল অফিসার মনিরুল ইসলাম জানান, শিক্ষকের পায়ের একটি হাড় ভেঙ্গে চামড়া ভেত করে বাইরে বেডিয়ে এসেছে। তার পা থেকে রক্তক্ষরণ বন্ধ হচ্ছে না।