ঘোড়া মার্কা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আল মাসুম মোর্শেদ নির্বাচিত

0
26
সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আল মাসুম মোর্শেদ

স্টাফ রিপোর্টার

খোকসা উপজেলা পরিষদের নির্বাচন ঘিরে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আল মাসুম মোর্শেদ প্রথম বার চেয়ারম্যান নির্বাচিত হলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বাবুল আখতার।

টানা চার বার নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান পুনম

বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত বিরতিহীন ৫০টি কেন্দ্রে ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটার উপস্থিতি ছিল খুবই কম। রাতে উপজেলা পরিষদের হল রুম থেকে প্রকাশিত সবকটি কেন্দ্রের বেসরকারী ফলাফলে আল মাসুম মোর্শেদ তার ঘোড়া মার্কা প্রতিকে পেয়েছেন প্রায় ২৫১০১ভোট। তার নিকট প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি রহিম উদ্দিন খান তার দোয়াত কলম মার্কায় পেয়েছেন ১৯৭৬২ ভোট। বর্তমান চেয়ারম্যান বাবুল আখতার মোটর সাইকেল মার্কা প্রতীকে পেয়েছেন প্রায় ১৯৫৩৯ ভোট। চেয়ারম্যান পদের অপর প্রার্থীদের মধ্যে আনারস মার্কা প্রতীকের নিয়ে চেয়ারম্যান পদের প্রতিদ্বন্দ্বী সালেহা বেগম নাছিমা পেয়েছেন ২৭০৯ ভোট। এ পদে অপর দুই প্রার্থীর একজন তার বাবা ও অপর জন ভাবির হয়ে ভোট করেছেন।

প্রথম বার নির্বাচিত ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান লিটন

মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাস মার্কা প্রতীক নিয়ে সবোচ্চ ভোট পেয়েছেন জেলা মহিলাদলের বহিস্কৃত নেতা ইসরাত জাহান পুনম প্রায় ৫৬ হাজার ভোট পেয়েছেন। তিনি সব ক’টি কেন্দ্রে প্রথম হয়ে রেকড সৃষ্টি করেছেন। এবার দিয়ে ধারাবাহিক ভাবে চতুর্থ বারের মত নির্বাচিত হলেন। তার নিকট প্রতিদ্বন্দ্বী প্রার্থী রোজি সুলতানা।

ভাইস চেয়ারম্যান পদে ব্যাপক ভোট ব্যবধানে নির্বাচিত হয়েছেন আসাদুজ্জামান লিটন। তার উড়োজাহাজ মার্কা প্রতীক পেয়েছে প্রায় ৩২ ভোট। এই ক্রিড়া সংগঠক সর্বাধিক ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন ৭ জন।
বিস্তারিত আসছে………………..