ঝিনাইদহের মহেশপুর চলছে এখন শোকের মাতম

0
130
ac-mudhukhily-21-p-3

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের মহেশপুর সমিান্তবর্তী কয়েকটি গ্রামে স্বজন হারাদের শোকের মাতম চলছে। ডুকরে ডুকরে কান্নার আওয়াজ আসছে এ ঘর সে ঘর থেকে।

রবিবার সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার মাঝকান্দি এলাকায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় নিহত হন একই পরিবারের ৬ জনসহ মোট ৯জন। নিহতদের মধ্যে দুইজন সিনিয়র আইনজীবি রয়েছেন। তাদের বাড়ি মহেশপুর উপজেলার বাশবাড়িয়া ও কাজিরবেড় ইউনিয়নে।

নিহতদের মধ্যে রয়েছেন, ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির সহ-সাধারণ সম্পাদক ও বাঁশবাড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. আব্বাস আলী, তার ভাগিনা মাইক্রো চালক আল আমিন, ভৈরবা গ্রামের বৃদ্ধা মিয়াজান বিবি (৬৬), তার মেয়ে আমেনা খাতুন, পুত্রবধু কুটি বিবি, জুয়েল হোসেন, মরিয়ম নেছা ও তার ৫ বছরের শিশু এবং নিকটাত্মীয় সামন্তা গ্রামের নজরুল ইসলাম।

হতা হতের এখরের সত্যতা নিশ্চিত করে বাঁশবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল জানান, সড়ক দুর্ঘটনায় নিহত মিয়াজান বিবির ছেলে মোহর আলী স্ত্রী, সন্তান রেখে ঢাকার সাভারে বসবাস করতেন। সেখানে মোহর হিজড়াদের সঙ্গে সখ্যতা গড়ে তোলে। হিজরা দলের হয়ে কাজ করে সম্পদের মালিক হন। সম্প্রতি তিনি সেখানে মারা যান। কিন্তু তার ব্যাংকে গচ্ছিত টাকা তোলার জন্য দুইজন আইনজীবী নিয়ে রবিবার মিয়াজন বিবির পরিবারসহ সাভারে যাচ্ছিলেন।

সকাল ৭টার দিকে তাদের বহনকারী মাইক্রোবাসটি মধুখালী উপজেলার মাঝকান্দি এলাকায় পৌচ্ছালে ট্রাকের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ জন ও হাসপাতালে নেয়ার পর আরো ৪ জনের মৃত্যু হয়।