দেশে ফিরেই ব্যাঙ্গালুরের মুদি ব্যবসায়ী খুন

0
68

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর ইউনিয়নের ভাটই গ্রামে দু’পরে হামলা পাল্টা হামলায় আহত বিল্লাল হোসেন (৪৫) মারা গেছেন। রবিবার রাত দেড়টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিল্লাল হোসেন ভাটই আদর্শপাড়ার মৃত নুর ইসলামের ছেলে। সে ভারতের ব্যাঙ্গালুরে মুদি ব্যবসা করতেন। রবিবার বেলা ১২ টার দিকে তিনি দেশে আসেন।

এ নিয়ে গত ৬০ ঘন্টায় ঝিনাইদহের কালীগঞ্জ, শৈলকুপা ও ঝিনাইদহ সদর উপজেলায় লাশ উদ্ধারসহ ৪ জন খুনের ঘটনা ঘটেছে।

নিহত বিল্লাল হোসেনের ছেলে জিহাদ জানান, শনিবার দুপুরে ঝিনাইদহ শহরে তাদের প্রতিবেশী শাকিল হোসেনকে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে তার ফুপাতো ভাই সাগরের বন্ধুদের সাথে হাতা হাতির ঘটনা ঘটে। বিকালে শাকিল গ্রামে ফিরে পরিবারকে জানালে জিহাদের পরিবারের সাথে তাদের বাক-বিতন্ডা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ঘটনার জের ধরে রবিবার বিকালে উভয় পরে লোকজন মারামারিতে লিপ্ত হয়। এতে আহত হয় জিহাদের পিতা বিল্লাল হোসেন। তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত দেড়টার দিকে তিনি মারা যান।

ভাটই পুলিশ ক্যাম্পের ইনচার্জ সৈয়দ বেলায়েত হোসেন বলেন, প্রতিবেশীদের সাথে বাক-বিতন্ডা হয়। পরে মারামারি হয়। বিল্লাল হোসেনের মৃত্যুর কারন নিশ্চিত করতে ময়নাতদন্ত করা হবে।

শুক্রবার বিকাল থেকে রবিবার পর্যন্ত শৈলকুপার গোলকনগর গ্রামে আওয়ামী লীগ কর্মী সাঈদ বিশ^াস নিহত হন, রবিবার সকালে কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকা থেকে গোকুল চন্দ্র কর্মকারের ঝুলন্ত লাশ উদ্ধার, একই দিন জেলা সদরের ধোপাঘাটা গোবিন্দপুর এলাকা থেকে অমিতাভ শাহা নামে এক ব্যক্তির বস্তাবন্দি লাশ উদ্ধার ও সর্বশেষ রবিবার মধ্যরাতে শৈলকুপার ভাটই এলাকার আহত বিল্লাল হোসেন মারা যান।

ঝিনাইদহ পুলিশ সুপার আজিম উল আহসান জানান, আমি ঝিনাইদহে যোগদানের পর এখানে কোন বড় ধরণের ঘটনা ঘটেনি। তবে আকস্মিক ভাবে লাশ উদ্ধারসহ খুনের ঘটনা ঘটে গেছে। ইতিমেধ্য দুইটি খুনের ঘটনা ঘটলেও আসামী গ্রেফতারসহ তাৎনিক ভাবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে।